আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় বঙ্গবন্ধু সৈনিক লীগের অংশগ্রহণ

প্রকাশিত: ১২:৫৭ পূর্বাহ্ণ, জুলাই ১৯, ২০২৩

জাহাঙ্গীর আলম :

আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।
সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করেছেন। শোভাযাত্রায় আওয়ামী লীগের সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন সমূহ অংশগ্রহণ করেন। বঙ্গবন্ধু সৈনিক লীগ এর কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক এর দিক নির্দেশনায় শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় বঙ্গবন্ধু সৈনিক লীগ এর কেন্দ্রীয় এবং ঢাকা মহানগর দক্ষিণ এর বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগর দক্ষিণের ব্যানারে কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বৃন্দ, যুগ্ন সাধারণ সম্পাদক,  সাংগঠনিক সম্পাদক বৃন্দ, দপ্তর সম্পাদকসহ কেন্দ্রীয় কমিটির অনান্য নেতৃবৃন্দ ও ঢাকা মহানগর দক্ষিণ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দক্ষিণ কমিটির সকল নেতৃবৃন্দসহ সকল থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে থেকে এ কর্মসূচি শুরু হয়। শোভাযাত্রাটি আয়োজন করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফির সভাপতিত্বে সমাবেশে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও এস এম কামাল হোসেন, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ বক্তব্য রাখেন।

সমাবেশ শেষে পৌনে ৫টার দিকে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে থেকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শোভাযাত্রা শুরু হয়। শোভাযাত্রাটি ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু ভবনের সামনে গিয়ে শেষ হয়। এতে আওয়ামী লীগের সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে অংশ গ্রহণ করে। তাদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম নিয়ে প্ল্যাকার্ড, ব্যানার ও ফেস্টুন শোভা পায়।