গাজীপুরে ট্রাকে ও মোটরসাইকেলে বিএনপির আগুন

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২৩

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি ট্রাকে ও কালিগঞ্জে একটি মোটরসাইকেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আজ রবিবার (২৯ অক্টোবর) সকাল নয়টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জয়দেবপুর থানাধীন হোতাপাড়া নামক স্থানে দাঁড়িয়ে থাকা অবস্থায় ট্রাকে কে বা কারা আগুন দেয়। আগুনে ট্রাকটি পুঁড়ে যায়।এ বিষয়ে জয়দেবপুরে থানা ওসি মাহতাব উদ্দিন বলেন, ট্রাকে আগুন দেওয়ার ঘটনা সঠিক।

এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। আজ রবিবার দুপুরে গাজীপুর শহরের জোরপুকুর পাড় বটতলায় হরতালের পক্ষে লাঠি মিছিল করে রাস্তায় টায়ার জ্বালিয়ে আগুন ধরিয়ে দেয় হরতাল সমর্থকেরা।

এদিকে গাজীপুরের কালীগঞ্জে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে একটি মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে দুষ্কৃতিকারীরা। গতকাল শনিবার (২৮ অক্টোবর) দিবাগত রাতে কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের মাথায় ভাদার্ত্তী এলাকার চায়না ফ্যাক্টরির সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় কয়েকজনকে আটক করে থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফায়েজুর রহমান। ওসি বলেন, ‘শনিবার রাতে কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের মাথায় দুষ্কৃতিকারীরা চরটি ককটেল নিক্ষেপ করে। এতে দুটি ককটেল বিস্ফোরণ ঘটে।

এ সময় দুষ্কৃতিকারীরা একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়।’ তিনি আরো জানান, ‘জাতীয় সেবা ৯৯৯-এ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থল যায় এবং সেখান থেকে দুটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে।’