চট্টগ্রামে ট্রাকচাপায় প্রাণ হারালো নানা-নাতনি

প্রকাশিত: ১১:১৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২৩

চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রামের লোহাগাড়া এলাকায় বেপরোয়া ট্রাকচাপায় প্রাণ হারালে মোটরসাইকেলের দুই আরোহী নানা-নাতনি। নিহতরা হলেন- ইকবাল হোসেন (৫৫) এবং নাতনি আজুয়া আক্তার (৪)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহত ইকবাল হোসেনের মেয়ে ও শিশুটির মা সামিরা আক্তার (২৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সোমবার (৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া থানার পদুয়া নয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইকবাল লোহাগাড়া থানার আমিরাবাদ ইউনিয়নের সুখছড়ি এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে। আর মেয়ে সামিরা আকতারের শ্বশুর বাড়ি সাতকানিয়া থানার ছদাহা ইউনিয়নে। সামিরা ছদাহা এলাকার প্রবাসী তারেকুল ইসলামের স্ত্রী।

স্থানীয়রা জানান, তারেকুল দক্ষিণ আফ্রিকায় থাকেন। সামিরা দীর্ঘদিন ধরে বাবার বাড়িতে থাকতেন। গতকাল রোববার (৩ ডিসেম্বর) মেয়েকে নিয়ে বাবা ইকবাল হোসেনের মোটরসাইকেলে করে নতুন বাড়ির কাজ দেখতে যান সামিরা। পরে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনায় পড়ে হতাহত হন তারা।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. এরফান নিউজ পোস্টকে বলেন, সামিরা বেগম তার চার বছরের শিশুকন্যাকে নিয়ে বাবা ইকবাল হোসেনের মোটরসাইকেলে করে বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে পদুয়া নয়াপাড়া এলাকায় ইটবোঝাই ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় ইকবাল হোসেন ও তার নাতনি ঘটনাস্থলে প্রাণ হারায়। সামিরাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।