চমেক হাসপাতালে গৃহবধূর মরদেহ ফেলে পালাল শ্বশুরবাড়ির লোকজন

প্রকাশিত: ৫:৫৭ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২৪

চট্টগ্রাম প্রতিনিধি:

হাসপাতালে এক গৃহবধূর মরদেহ রেখে পালিয়েছেন শ্বশুরবাড়ির লোকজন। মঙ্গলবার দিবাগত রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর নাম শাহনাজ কামরুন নাহার (২৫)। তিনি জেলার পটিয়া উপজেলার শান্তিরহাট এলাকার প্রিন্স মোহাম্মদ আল ফাহাদ চৌধুরীর স্ত্রী। স্বামীর সঙ্গে নগরীর কসমোপলিটন আবাসিক এলাকার ৫ নম্বর সড়কে কাশেম বিল্ডিংয়ের চতুর্থ তলায় বসবাস করতেন তিনি। তার বাবা বাড়ি একই উপজেলারই হাইদগাঁও গ্রামে।
বিষয়টি নিশ্চিত করে নগরীর পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) মো. সাজ্জাদ হোসেন বলেন, ‘মঙ্গলবার দিবাগত রাতে গৃহবধূ শাহনাজের মরদেহ হাসপাতালে নিয়ে আসেন স্বামীর স্বজনরা। একপর্যায়ে মরদেহ হাসপাতালে রেখেই পালিয়ে যান তারা।’

তিনি আরও জানান, বিষয়টি জানার পর পুলিশ চমেক হাসপাতালে গিয়ে মরদেহ উদ্ধার করে এবং মর্গে পাঠায়। পরে খোঁজ নিয়ে পুলিশ ওই গৃহবধূর স্বামীর নগরীস্থ বাসায় গেলে তা তালা ছিল। বাসার চাবি দারোয়ানকে দিয়ে পালিয়ে গেছেন গৃহবধূর স্বামী ও তার পরিবারের সদস্যরা। এ কারণে বিষয়টি সন্দেহজনক বলে মনে হচ্ছে। এটি হত্যা নাকি আত্মহত্যা, তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে। পাশাপাশি জিজ্ঞাসাবাদের জন্য ওই গৃহবধূর স্বজনদেরও খোঁজ-খবর নেওয়া হচ্ছে।