চলন্ত ট্রাক থেকে সার্জিক্যাল যন্ত্রপাতি চুরি করেন তারা

প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২৪

নাটোর প্রতিনিধি:

নাটোরে চলন্ত একটি ট্রাক থেকে একটি সরকারি হাসপাতালের জন্য বরাদ্দকৃত প্রায় ৩০ লাখ টাকার সার্জিক্যাল যন্ত্রপাতি চুরি হয়। এর দু’দিন পর শুক্রবার রাতে পাঁচ জনকে চুরি যাওয়া মালামালসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় দুটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

গ্রেপ্তাররা হলেন- হোসাইন মোহাম্মদ সাব্বির (৩০), আশরাফুল ইসলাম (৩৬), মেহেদী হাসান (২৩), রুহুল আমিন (৩১) ও কাউসার আলী ওরফে কালু (২৫)। শনিবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার মারুফাত হুসাইন।
পুলিশ সুপার জানান, গত ৮ অক্টোবর ঢাকা থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জন্য সরকারি বরাদ্দকৃত সার্জিক্যাল যন্ত্রপাতি ট্রাকে করে রাজশাহী নেওয়া হচ্ছিল। পথে দুর্বৃত্তরা নাটোরের চানপুর কুড়িয়াপাড়া এলাকায় চলন্ত ট্রাক থেকে প্রায় ৩০ লাখ টাকার ওইসব যন্ত্রপাতি চুরি করে। পরবর্তীতে এই ঘটনায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ফার্মাসিস্ট মোসাদ্দেক হোসেন বাদী হয়ে নাটোর সদর থানায় মামলা করেন। এই মামলার সূত্র ধরে পুলিশ রাজশাহী জেলার পুঠিয়া উপজেলা এবং নাটোর সদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে হোসাইন মোহাম্মদ সাব্বির, আশরাফুল ইসলাম , মেহেদী হাসান , রুহুল আমিন ও কাউসার আলী ওরফে কালু নামে ৫ জনকে চুরি যাওয়া সার্জিক্যাল যন্ত্রপাতিসহ আটক করে। এসময় তাদের কাছে থেকে দুটি মোটর সাইকেল জব্দ করা হয়।

পুলিশ সুপার মারুফাত হুসাইন আরও জানান, গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।