জুবিলি’ পরিচালকই নির্মান করেবেন সৌরভ গাঙ্গুলীর বায়োপিক

প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২৪

বিনোদন ডেস্কঃ 

ভারতীয় ক্রিকেটের অন্যতম উজ্জ্বল নক্ষত্র সৌরভ গাঙ্গুলীর বায়োপিক নিয়ে অনেকদিন থেকেই আলোচনা চলছে। এর আগে দক্ষিণের সুপারস্টার রজনীকান্তের মেয়ে ঐশ্বর্য-এর এই সিনেমা পরিচালনা করার কথা থাকলেও এখন শোনা যাচ্ছে সৌরভের বায়োপিকের জন্য ‘জুবিলি’ পরিচালক বিক্রম আদিত্য মোটওয়ানির নাম।
হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, লাভ রঞ্জন ফিল্মসের ব্যনারে তৈরি হবে সৌরভের বায়োপিক। সৌরভের বায়োপিকের জন্য প্রযোজক লাভ রঞ্জন এবং অঙ্কুর গর্গের সঙ্গে কথা চূড়ান্ত হয়েছে পরিচালক বিক্রম আদিত্য মোটওয়ানির।

উড়ান, লুটেরা-র মতো ছবি পরিচালনা করেছেন বিক্রম। খুবশীঘ্রই আনুষ্ঠানিকভাবে বিক্রমের নাম ঘোষণা করা হবে লাভ রঞ্জন ফিল্মসের তরফে। শুটিং শুরুর আগে মাস কয়েক প্রস্ততি নিতে হবে তাকে। জানা যাচ্ছে, ২০২৪-এর দ্বিতীয়ার্ধে শুরু হতে পারে ছবির শ্যুটিংয়ের কাজ।

দাদার বায়োপিকে লিড রোল করবেন আয়ুষ্মান খুরানা। সৌরভের মতোই বাঁ হাতি ব্যাটসম্যান আয়ুষ্মান, এটাই তার পক্ষে সবচেয়ে বড় প্লাস পয়েন্ট। ‘প্রিন্স অফ ক্যালক্যাটা’র জীবনীচিত্রের জন্য হাত মেলাচ্ছেন আয়ুষ্মান খুরানা ও বিক্রম আদিত্য মোটওয়ানি।

২০২১ সালের ৭ই সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে দাদা লিখেছিলেন- ‘ক্রিকেট আমার জীবনের সবকিছু। এটা আমাকে আত্মবিশ্বাস ও শক্তি দিয়েছে মাথা তুলে চলার। একটা জার্নি যা সারা জীবন উপভোগ করব। রোমাঞ্চিত বোধ করছি এটা জানাতে যে লাভ ফিল্মস আমার এই জার্নি নিয়ে বায়োপিক বানাতে চলেছে এবং তা ফুটে উঠবে বড় পর্দায়।’