টাটা মটরস বাংলাদেশে উদ্বোধন করল ‘টাটা যোদ্ধা’

প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ, মে ২০, ২০২৪

মোঃ সাইফুল ইসলামঃ 

ভারতের শীর্ষস্থানীয় বহুজাতিক অটোমোবাইল প্রস্তুতকারক টাটা মটরস বাংলাদেশে অনুমোদিত পরিবেশক নিটল মটরসকে সাথে নিয়ে পিকআপ সেগমেন্টের সর্বশেষ সংস্করণ ‘টাটা যোদ্ধা’র উদ্বোধন করেছে। আরামদায়ক, নিরাপদ এবং স্টাইলিশ এই পিকআপ নিরবচ্ছিন্ন পণ্য পরিবহনের নিশ্চয়তা দেবে এবং দৈনন্দিন পরিবহনে গ্রাহকের স্বাচ্ছন্দ্য নিশ্চিত করবে।

১.৫ টন পেলোডের ‘টাটা যোদ্ধা’ কৃষি পণ্য, পোল্ট্রি, মাছ এবং দুগ্ধজাত পণ্যসহ অনেক ধরনের ব্যবসার জন্য একটি উপযুক্ত গাড়ি। বিভিন্ন ধরনের রোড কন্ডিশনে কর্মক্ষমতা এবং ড্রাইভ এবিলিটির ওপর জোড় দিয়ে তৈরি করা ‘টাটা যোদ্ধা’, অধিক উৎপাদনশীলতা এবং বেশি জ্বালানি সাশ্রয়ের সাথে সহজে গাড়ির মালিক হওয়ার সুযোগ করে দেয়।

টাটা মটরস কমার্শিয়াল ভেহিকেলসের ইন্টারন্যাশনাল বিজনেস হেড অনুরাগ মেহরোত্রা বলেন, বাংলাদেশে ‘টাটা যোদ্ধা’র উদ্বোধন টাটা মটরসের অব্যাহত বাজার সম্প্রসারণের ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ মাইলফলক হিসেবে চিহ্নিত হয়ে থাকবে। বাংলাদেশের শীর্ষস্থানীয় বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড হিসেবে, গ্রাহকদের ক্রমবিবর্তনশীল পছন্দের সম্পর্কে আমাদের গভীর ধারণা রয়েছে এবং আমরা উন্নত মবিলিটি সলিউশন প্রবর্তনের মাধ্যমে সেগুলো সমাধানে প্রতিশ্রুতিবদ্ধ।

নিটল মটরস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুসাব্বির আহমাদ বলেন, আমরা বাংলাদেশে টাটা মটরসের সর্বশেষ পণ্যটি নিয়ে আসতে পেরে ভীষণ আনন্দিত। আমরা আত্মবিশ্বাসী, ‘টাটা যোদ্ধা’র স্থায়িত্ব, জ্বালানি দক্ষতা এবং স্বাচ্ছন্দ্য দিয়ে গ্রাহকের প্রত্যাশাকে ছাড়িয়ে যাবে। সারা দেশে ৫৫টি টাচপয়েন্ট সহ, আমরা আমাদের গ্রাহকদের উন্নত মানের পণ্য এবং পরিষেবা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিটল নিলয় গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল মুসাব্বির আহমাদ, নিটল নিলয় গ্রুপের ভাইস চেয়ারম্যান আব্দুল মারিব আহমাদ, টাটা মটরস লিমিটেডের রিজিওনাল ম্যানেজার রাজীব বি জয়সওয়াল, কান্ট্রি ম্যানেজার অভিজিৎ দাস শর্মা, সিইও, নিটল মটরস লিমিটেডের সেলস অ্যান্ড মার্কেটিং মোহাম্মদ তানবীর শহীদ।