ডেমরায় বাসে আগুন দেয়ায় চালকের সহকারীর মৃত্যু

প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:
ডেমরায় বাসে আগুন, ভেতরে মারা গেলেন চালকের সহকারী বাসে আগুনে দগ্ধ রবিউল ইসলাম রবি।
রাজধানীর ডেমরায় একটি বাসে দুর্বৃত্তদের দেওয়া আগুনে ঘুমন্ত অবস্থায় নাঈম (১৭) নামে চালকের এক সহকারী নিহত হয়েছেন। এ ঘটনায় দগ্ধ হয়েছেন রবিউল ইসলাম রবি (২০) নামে আরেকজন।

গতকাল শনিবার (২৮ অক্টোবর) দিনগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। দগ্ধ রবিকে উদ্ধার করে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. মো. তরিকুল ইসলাম বলেন, ডেমরার দেইলা এলাকা থেকে একজন দগ্ধ হয়ে আমাদের এখানে এসেছেন। তার শরীরে ১৭ শতাংশ পুড়ে গেছে। তার মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন জায়গায় পুড়ে গেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ডেমরার দেইলা থেকে একজনকে শেখ হাসিনা জাতীয় বার্নে আনা হয়েছে। ঘটনাস্থলেই একজন মারা গেছেন বলে আমরা জানতে পেরেছি।

তিনি বলেন, রবিউলকে শেখ হাসিনা জাতীয় বার্নে ভর্তি দেওয়া হয়েছে। তিনি ডেমরার চার নম্বর রোড এলাকার হযরত আলীর সন্তান। পেশায় গাড়িচালক। তার মৃত্যুর বিষয়টি তাৎক্ষণিক সংশ্লিষ্ট থানা পুলিশকে অবহিত করা হয়েছে বলেও জানান ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া।