ঢাকা মহানগর উত্তর আ.লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় বঙ্গবন্ধু সৈনিক লীগের অংশগ্রহণ

প্রকাশিত: ৯:৩৮ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২৩

জাহাঙ্গীর আলম :

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। আজ বুধবার বিকেলে রাজধানীর সাতরাস্তা থেকে সংক্ষিপ্ত বক্তব্যের পরে এই শোভাযাত্রাটি শুরু হয়ে রাজধানীর বনানী গিয়ে শেষ হয়।

সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করেছেন। শোভাযাত্রায় আওয়ামী লীগের সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন সমূহ অংশগ্রহণ করেন। বঙ্গবন্ধু সৈনিক লীগ এর কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক এর দিক নির্দেশনায় শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় বঙ্গবন্ধু সৈনিক লীগ এর কেন্দ্রীয় এবং ঢাকা মহানগর উত্তর এর বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


ঢাকা মহানগর উত্তরের ব্যানারে কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বৃন্দ, যুগ্ন সাধারণ সম্পাদক বৃন্দ, সাংগঠনিক সম্পাদক বৃন্দ, দপ্তর সম্পাদক, অর্থ সম্পাদক, সহ আন্তর্জাতিক সম্পাদকসহ  কেন্দ্রীয় কমিটির অনান্য নেতৃবৃন্দ ও ঢাকা মহানগর উত্তর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং উত্তর কমিটির সকল নেতৃবৃন্দসহ সকল থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির সঞ্চালনায় এতে আরও বক্তব্য দেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল প্রমুখ।