তুরাগে নির্মাণাধীন ভবনের রড পড়ে শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২৪

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীর তুরাগে নির্মাণাধীন ভবনের ওপর থেকে রড় পড়ে মো. হেলাল (১৮) নামের এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। আজ মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেলের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।
তিনি বলেন, আজ মঙ্গলবার (৩০ জানুয়ারি) বেলা ১১টার দিকে নির্মাণশ্রমিক হেলালকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে আনেন তার সহকর্মীরা। এসময় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এরপর চিকিৎসকের পরামর্শে ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার মৃত্যুর বিষয়টি তাৎক্ষণিক সংশ্লিষ্ট থানা পুলিশকে অবগত করা হয়েছে বলেও জানান ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।
নিহতের সহকর্মী বেল্লাল হোসেন নিউজ পোস্টকে বলেন, আজ মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল ৯টার দিকে তুরাগ থানাধীন নলভোগ এলাকার ১২ নম্বর সেক্টরে একটি নির্মাণাধীন ভবনের নিচে হেলালসহ আমরা কয়েকজন শ্রমিক কাজ করছিলাম। এসময় ভবনের উপর থেকে একটি রড হেলালের মাথার ওপর পড়ে। এতে গুরুতর আহত হন হেলাল। পরে আমরা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত হেলাল ছিলেন ভোলার মনপুরা উপজেলার চরগলিয়া গ্রামের নুর ইসলামের ছেলে। বর্তমানে তিনি তুরাগ এলাকাতেই থাকতেন।