পটিয়ায় ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, জুন ১৭, ২০২৩

চট্টগ্রাম (পটিয়ায়) প্রতিনিধি:

চট্টগ্রামের পটিয়ায় এক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়। উপজেলার মনসা গ্রামের নিজ বাড়ি থেকে শুক্রবার (১৬ জুন) সন্ধ্যা ৭টার দিকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত জাহাঙ্গীর আলম (২৮) একই গ্রামের আইয়ুব আলীর ছেলে এবং জাহাঙ্গীর ফাস্ট সিকিউরিটি ব্যাংক ঢাকার ধানমন্ডি শাখার জুনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন।
পটিয়া থানার ওসি প্রিটন সরকার জানান, উপজেলার কুসুমপুরা ইউনিয়নের মনসা গ্রামের ব্যাংক কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সঙ্গে সাত মাস আগে একই উপজেলার গৈড়লার টেক এলাকার মোহাম্মদ হারুনুর মেয়ের জেরিন আকতারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী স্ত্রীর মধ্যে মিল ছিল না। প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকতো। বৃহস্পতিবার ওই ব্যাংক কর্মকর্তা ঢাকা থেকে বাড়িতে আসেন। কিন্তু স্ত্রী চলে যায় শ্বশুর বাড়ি। শুক্রবার তাকে আনতে গেলেও স্ত্রী ফিরে না আসায় তিনি একাই ফিরে এসে নিজ বাড়ির সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে ঝুলে থাকেন। ঘটনার পর পরিবারের লোকজন তাকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ওসি জানান, লাশের সুরতহাল প্রতিবেদন শেষ করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমক)হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কী কারণে তার মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

কুসুমপুরা ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য আকলিমা আক্তার জানান, প্রায় সময় তাদের পরিবারে ঝগড়া লেগে থাকতো। তবে কী নিয়ে সর্বশেষ ঝগড়া হয়েছে তা তার জানা নেই।