পুরান ঢাকায় চাঁদা না পেয়ে মা-ছেলেসহ তিনজনকে কুপিয়ে জখম

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:
চাঁদা না পেয়ে মা-ছেলেসহ ৩ জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহতাবস্থায় তাদের ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- আহতরা হলেন- রানু বেগম (৭০) ও তার ছেলে মো. মাসুদ রানা (৪৫) এবং আব্দুল মাসুম (৪৮)। আজ মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।
তিনি বলেন, আজ মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে পুরান ঢাকার বংশাল থানাধীন আলুবাজার এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর রক্তাক্ত জখমি অবস্থায় আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করেন বৃদ্ধা রানু বেগমের মেয়ে রিতা বেগম। বিষয়টি তাৎক্ষণিক বংশাল থানা পুলিশকে অবহিত করা হয়েছে বলেও জানান পরিদর্শক বাচ্চু মিয়া।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা রিতা বেগম নিউজ পোস্টকে বলেন, পুরান ঢাকার বংশাল থানার আলুবাজার বড় মসজিদ এলাকায় আমাদের ছোট একটি সেলুনের দোকান রয়েছে। এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও মাদক কারবারিরা কয়েকবার বাসায় ও দোকানে এসে আমাদের কাছে চাঁদা দাবি করে। কিন্তু আমার ভাই চাঁদা না দেওয়ায় শুভ, প্রিন্স, সাফরানসহ ১২-১৫ জনের সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র দিয়ে আমাদের ওপর হামলা করে। তারা আমার মা রানু বেগম, ভাই মাসুদ রানা ও চাচা আব্দুল মাসুমকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে এনে ভর্তি করেছি। চিকিৎসক জানিয়েছেন, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে আমার চাচা আব্দুল মাসুমের অবস্থা আশঙ্কাজনক। ঘটনার পর থেকেই আমরা সবাই আতঙ্কে দিন কাটাচ্ছি।