পুরান ঢাকায় ব্যাংকে আগুন

প্রকাশিত: ৯:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২৪

সাইফুল ইসলাম:

রাজধানীর পুরান ঢাকার চারতলা একটি ভবনের ব্যাংকে অগ্নিকাÐ সংঘটিত হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের অগ্নিনির্বাপক কর্মীরা দ্রæত ঘটনাস্থলে পৌঁছে সোয়া ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। আজ সোমবার (২৯ জানুয়ারি) সকালে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া সেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান শিকদার।
প্রত্যক্ষ্যদর্শীরা জানায়, গতকাল রোববার (২৮ জানুয়ারি) দিবাগত রাত পৌনে ১টার দিকে পুরান ঢাকার নবাবপুর রোডের একটি ৪ তলা ভবনের দোতলায় আল-আরাফা ইসলামী ব্যাংকের শাখায় আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়লে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়।
ফায়ার সার্ভিসের কর্মকর্তা শাহজাহান শিকদার নিউজ পোস্টকে বলেন, গতকাল রোববার (২৮ জানুয়ারি) দিবাগত রাত ১২টা ৫০ মিনিটের দিকে আগুন লাগে। খবর পেয়ে সিদ্দিক বাজার ফায়ার সার্ভিস স্টেশনের ৫টি ইউনিট রাত ১২টা ৫৫ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে ২টা ১০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ ঘটনায় কোনো হতাহতের খবর মেলেনি। তবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি নিরুপনের চেষ্টা চলছে বলেও জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।