ফার্মাকোলজিকাল সোসাইটির নতুন কমিটি গঠন

প্রকাশিত: ১১:৪৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ২০, ২০২৪

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ ফার্মাকোলজিকাল সোসাইটির (বিডিপিএস) নতুন কমিটি নির্বাচিত হয়েছে। কমিটিতে সভাপতি পদে ডা. হাসানুর রহমান, মহাসচিব পদে ডা. সুজিত কুমার সরকার এবং কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন ডা. মাসুদ রানা।

শুক্রবার (১৯ জানুয়ারি) আয়োজিত এক অনুষ্ঠানে এই কমিটি গঠন করা হয়। সংগঠনটির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

নির্বাচনে বিজয়ী অন্যান্য সদস্যরা হলেন, বাংলাদেশ জার্নাল অব ফার্মাকোলজি সম্পাদক ডা. মো. জাকিরুল ইসলাম, বৈজ্ঞানিক কার্যক্রম কমিটির সভাপতি ডা. ওনাইজা ইয়াসমিন, প্রকাশনা কমিটির সভাপতি ডা. আবু সাইদ মো. মোসাদ্দেক এবং সমাজকল্যাণ ও গণযোগাযোগ কমিটির সভাপতি ডা. ওয়ানাইজা রহমান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সদ্য সমাপ্ত বাংলাদেশ ফার্মাকোলজিকাল সোসাইটির কার্যকরী পরিষদ নির্বাচনে ডা. হাসানুর রহমান সভাপতি, ডা. মাসুদ রানা কোষাধ্যক্ষ ও ডা. সুজিত কুমার সরকার মহাসচিব পদে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।

ফলাফল ঘোষণার পরে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বিডিপিএসের নবনির্বাচিত নেতৃবৃন্দ বিডিপিএসকে ফার্মাকোলজিস্ট বান্ধব এবং প্রকৃত বৈজ্ঞানিক সংগঠন হিসেবে গড়ে তোলার প্রত্যাশা ব্যক্ত করেন। সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে সর্বদা সচেষ্ট থাকবেন বলেও জানান তারা।