বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:১৩ পূর্বাহ্ণ, জুলাই ৯, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:

বঙ্গবন্ধু সৈনিক লীগ নব নির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে গতকাল শনিবার বেলা ৩ ঘটিকায় জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে (তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে)।

বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা হারুন উর রশীদ সিআইপি সভাপতিত্বে এবং সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জনাব তামজীদ বিন রহমান তূর্য-এর পরিচালনায় সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক তামজীদ বিন রহমান তূর্য-এর অসুস্থতার কারনে তিনি সভা পরিচালনার জন্য সংগঠনের দপ্তর সম্পাদক-ড. সরকার আবুল কালাম আজাদকে দায়িত্ব দেন।  সাধারণ সভার সঞ্চলনার শুরুতে দপ্তর সম্পাদক-ড. সরকার আবুল কালাম আজাদ একে একে সবার নাম ও পদবি উল্লেখ্য করে পরিচয় করিয়ে দেন।

শুরুতে পরিচয় করিয়ে দেন, উপস্থিত সহ-সভাপতি-মোঃ শহিদুর রহমান, এ.এস.এম সামসুজ্জোহা, এম.এ কাশেম, মোঃ শাহ আলম, এডভোকেট শওকত আলম, মোতাসিম বিল্লাহ, বীর মুক্তিযোদ্ধা আলতাফ মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুস সাত্তার, জি এইচ এম কাজল ও মাহবুবুর রহমান খান। যুগ্ম-সাধারণ সম্পাদক-এম. এ এলাহী শিমুল, শাহ রেজাউল মাহমুদ, এফ এম জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক-তমাল আহমেদ খান, সাইফুল ইসলাম অপু, মোঃ আলমগীর হোসেন, নুর আলম খান পাপ্পু, মনির হোসেন স্বপন, আরেফিন রহমান রাসেল, ওয়াহিদুর রহমান দুলাল ও সোহেল রানা।

প্রচার ও প্রকাশনা সম্পাদক-এ.বি.এম মুসা (সেলিম রেজা), সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক-মোস্তাকিম রেজা, দপ্তর সম্পাদক-ড. সরকার আবুল কালাম আজাদ, সহ দপ্তর সম্পাদক-মোঃ মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক-বীর মুক্তিযোদ্ধা মোঃ মুরসালিন, সহ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক-বীর মুক্তিযোদ্ধা সামসুর নাহার, অর্থ বিষয়ক সম্পাদক-মোঃ নাজমুল ইসলাম কিরন সেরনিয়াবাত, আইন বিষয়ক সম্পাদক-এডঃ নকিব সাইফুল ইসলাম, তথ্য ও গবেষনা সম্পাদক-মঈন উদ্দিন হাসান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক-রেজাউল করিম মল্লিক টুটুল, সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক-রাসেল মুন্সী, বন ও পরিবেশ বিষয়ক সম্পদক-এনাম আহমেদ নাসির,

ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক-আবুল হাসনাত কবির, সহ- ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক-আশিক হোসেন, সহ- শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক-এ এস এম রায়হান মামুন, শিক্ষা ও সাহিত্য সম্পাদক-অধ্যাপক সাজেদুল ইসলাম, সহ- শিক্ষা ও সাহিত্য সম্পাদক জসিম উদ্দিন জাহেদী, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক-ডাঃ রাজিব দে সরকার, সহ-স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক-ডাঃ সাইফুল ইসলাম, শ্রম ও জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক-আহসান হাবীব, সহ- শ্রম ও জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক-তওফিক হোসেন খিজির, কৃষি ও সমবায় সম্পাদক-রবিউল ইসলাম বাবলু, সহ- কৃষি ও সমবায় সম্পাদক-হেলাল উদ্দিন তালুকদার, যুব ও ক্রীড়া সম্পাদক-জাহাঙ্গীর আলম, সহ- যুব ও ক্রীড়া সম্পাদক-মীর মোঃ রাশেদ, সহ- সাংস্কৃতিক সম্পাদক-ইঞ্জি. মোঃ রকিবুল হাসান উইন, মহিলা বিষয়ক সম্পাদক-শাহনাজ বেগম তানিয়া ও সহ- মহিলা বিষয়ক সম্পাদক-শাহিনুর বেগম রোজি।

নির্বাহী সদস্যদের মধ্যে উপস্থিত সৈয়দ কামরুল ইসলাম, এ.কে.এম. নূরুজ্জামান, মুন্সি ফারুক আহমেদ, আমিনুল হক রতন মোল্লা, শেখ শফিউল আলম মানিক, মোঃ নরুল আলম পাটোয়ারি, জালাল উদ্দিন, মোঃ ওসমান গণি, মোঃ ওয়াদুদ মিয়া, আব্দুল্লাহ আল মামুন রিপন, হাজী ইকবাল, সাংবাদিক আলী আশরাফ, মোঃ মিজানুর রহমান, জেসমিন আহমেদ, শেখ মোঃ লিটন, জেসমিন সুলতানা পুষ্পা, এড. আমজাদ হোসেন, আব্দুল্লাহ আল মামুন, জিয়াউল করিম, মোঃ তৌহিদুল ইসলাম, মাহমুদ আলী সুমন, এড. রোমেল মোল্লা, আবুল বাসার, লায়ন তানজিল হাসান ও সাবরিনা শান।

সভায় সভাপতি মন্ডলীর সন্মানিত সদস্যবৃন্দ, যুগ্ম সাধারণ সম্পাদকবৃন্দ, সাংগঠনিক সম্পাদকবৃন্দ, দপ্তর সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, কার্যনির্বাহী কমিটির সন্মানিত সদস্যরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন।