বালু মহাল নিয়ে দ্বন্দ্বে যুবদল নেতা গুলিবিদ্ধ

প্রকাশিত: ১১:৩৬ পূর্বাহ্ণ, অক্টোবর ১৯, ২০২৪

পাবনা প্রতিনিধি:

পাবনার ঈশ্বরদীতে বালু মহালের নিয়ন্ত্রণ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ হয়েছেন যুবদল নেতা সোহান পারভেজ বিপু (৪৩)। শুক্রবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সাঁড়া ইউনিয়নের আরামবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে।

আহত যুবদল নেতা বিপু সাঁড়া ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে।
স্থানীয়রা জানান, শুক্রবার রাতে বিপু তার সহযোগী ৬/৭ জন নেতাকর্মী নিয়ে আরামবাড়িয়া বাজারে তার ব্যক্তিগত অফিসে বসেছিলেন। এমন সময় একদল দুর্বৃত্ত মোটরসাইকেল নিয়ে এসে তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এ সময় একটি গুলি বিপুর বাম হাতে কব্জির ওপরে এবং আরেকটি গুলি বাম পায়ের হাঁটুর নিচে লাগে।

আহত অবস্থায় বিপুকে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।
নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির একাধিক নেতা জানান, আধিপত্য বিস্তার ও বালু মহালে নিজেদের নিয়ন্ত্রণ সংক্রান্ত বিরোধের জের ধরে বিপুর ওপর এই হামলার ঘটনা ঘটতে পারে। প্রকাশ্যে গুলির ঘটনা দলের ভাবমূর্তি নষ্ট করেছে।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম শহীদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু করেছে। এ ব্যাপারে কেউ এখনো পর্যন্ত লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ কর হবে।