‘বিএনপির আগুন সন্ত্রাসীদের বয়কট করুন: চিফ হুইপ

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২৪

মাদারীপুর প্রতিনিধিঃ

আগুন সন্ত্রাসীদের বয়কট করার আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের আওয়ামী লীগ প্রার্থী নূর-ই-আলম চৌধুরী।

তিনি বলেছেন, ‘বিএনপির আগুন সন্ত্রাসীদের যদি আপনারা সামাজিকভাবে বয়কট করেন, তাদের সঙ্গে যদি আত্মীয়তা না করেন, তাদের সঙ্গে যদি ভ্যানে না ওঠেন, তাদের সঙ্গে যদি গাড়িতে না ওঠেন, দোকানে গেলে তাদের কাছে যদি কিছু বিক্রি না করেন, এসব আগুন সন্ত্রাসীদেরকে যদি আমরা সামাজিকভাবে বয়কট করতে পারি তাহলে কেউ শিবচরের ক্ষতি করতে পারবে না।’

সোমবার (১ জানুয়ারি) সন্ধ্যায় মাদারীপুরের শিবচর পৌরসভার নন্দকুমার ইনস্টিটিউশন মাঠে নির্বাচনী জনসভায় এসব কথা বলেন চিফ হুইপ।

শেখ হাসিনার ভোট চেয়ে চিফ হুইপ বলেন, ‘শেখ হাসিনা যদি প্রধানমন্ত্রী থাকে, তাহলে আগামী ৫ বছর পর এই শিবচরকে আপনারা চিনতে পারবেন না। সেই ধরনের পরিবর্তন আমরা করতে পারবো।’এই প্রার্থী বলেন, ‘আপনারা শুধু আমাকে বলবেন, আপনারা শুধু হাত তুলে দেখান সেই লোকগুলোকে আজকের পর থেকে তাদের (আগুন সন্ত্রাসী) সামাজিকভাবে বয়কট করবেন। আপনারা যদি তাদের সঙ্গে না মেশেন, সামাজিকভাবে যদি বয়কট করেন ইনশাআল্লাহ শিবচরের কোনো ক্ষতি হবে না।’

এ সময় মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ. লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা, সাধারন সম্পাদক ডা. মো. সেলিম, পৌরসভা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জেল হোসেন তোতা খানসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।