বিমানবাহিনীর ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ

প্রকাশিত: ৬:৫১ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ বিমানবাহিনীর ৭০তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ফ্লাইট সেফটি ইনস্টিটিউটে আয়োজিত হয়। ভারপ্রাপ্ত বিমানবাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল হাসান মাহমুদ খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণোত্তীর্ণ কর্মকর্তাদের মাঝে সনদপত্র ও ট্রফি বিতরণ করেন। আজ বৃহস্পতিবার (১৬ নভেম্বর) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


আইএসপিআর জানায়, বিমানবাহিনীর পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, বিমান বাংলাদেশ এয়ারলাইনস্ এবং নাইজেরিয়া বিমানবাহিনীর মোট ১৯ জন প্রশিক্ষণার্থী এ কোর্সে অংশগ্রহণ করেন।
প্রধান অতিথি প্রশিক্ষণ উত্তীর্ণ সকল কর্মকর্তাদের মাঝে সনদপত্র বিতরণ করেন ও কোর্সে সেরা নৈপুণ্যের জন্য ফ্লাইট লেফটেন্যান্ট মির্জা মো. জুবাইর হোসেনকে ‘বিমানবাহিনী প্রধানের ট্রফি এবং সার্টিফিকেট’ দেন।
সফলতার সঙ্গে প্রশিক্ষণ সমাপ্তির জন্য প্রধান অতিথি এয়ার ভাইস মার্শাল হাসান মাহমুদ খান অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের অভিনন্দন জানান এবং পেশাদারত্বের সঙ্গে দায়িত্ব পালনের আহবান জানান। অনুষ্ঠানে বাংলাদেশ বিমানবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সেনাবাহিনী, নৌবাহিনী, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের আমন্ত্রিত অতিথি উপস্থিত ছিলেন।