ভবন থেকে পড়ে বৃদ্ধ নিহত 

প্রকাশিত: ৮:২৭ অপরাহ্ণ, জুন ১০, ২০২৩

নিজস্ব প্রতিবদক:

রাজধানীতে সাততলা একটি ভবন থেকে পড়ে নিরেন চৌধুরী (৬৬) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। আজ শনিবার (১০ জুন) সন্ধ্যায় ঢামেক হাসপাতাল ও পুলিশ সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

পুলিশ ও হাসপাতাল সংশ্লিষ্টরা নিউজ পোস্ট বিডিকে জানায়, আজ শনিবার (১০ জুন) বিকেল ৪টার দিকে রামপুরার বনশ্রী এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে সন্ধ্যা সাতটায় কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালে নিয়ে আসা নিহতের ছোট ভাই সুব্রত চৌধুরী নিউজ পোস্ট বিডিকে বলেন, আমার বড় ভাই নিরেন ক্যান্সারে আক্রান্ত ছিলেন। আগে তিনি মুদির দোকানের ব্যবসা করলেও বর্তমানে বেকার ছিলেন। চিকিৎসার জন্য ছোট মেয়ে ঝুমা চৌধুরীর রামপুরা ২ নম্বর রোডের ২৬ নম্বর বনশ্রীর বাসায় এসেছিলেন তিনি। ঝুমা ওই বাড়ির সাততলায় ভাড়া থাকেন। আজ বিকেলের দিকে একটু হাঁটাহাঁটির জন্য সাততলা ভবনের ছাদে গিয়েছিলেন আমার বড় ভাই নিরেন চৌধুরী। বৃষ্টি ভেজা ছাদে হঠাৎ পা পিছলে পাশাপাশি দুটি বাড়ির মাঝখানের সরু অংশে পড়ে যান তিনি। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে। আমরা দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে জানতে চাইলে রামপুরা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মিজানুর রহমান নিউজ পোস্ট বিডিকে বলেন, আমরা ৯৯৯ এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। পরে ফায়ার সার্ভিসের সদস্যদের সংবাদ দেই। তারা এসে গুরুতর আহত অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়। তিনি আরও জানান, নিহতের গ্রামের বাড়ি গাজীপুরের কালিগঞ্জ থানার বালিগাঁও গ্রামে। তিনি ছিলেন মৃত হনীন্দ্র চৌধুরীর ছেলে।