মগবাজারে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিত: ৫:৫৪ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০২৩

সাইফুল ইসলাম:
রাজধানীর মগবাজার এলাকা থেকে ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-রমনা বিভাগ। তার নাম- মো. সাইফুল ইসলাম। আজ বুধবার (৯ আগস্ট) সকালে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন ডিএমপির গণমাধ্যম শাখা।
পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার রাত ৮টায় গোপন সংবাদে রমনা থানার মগবাজার চৌরাস্তা এলাকায় অভিযান চালায় গোয়েন্দা-রমনা বিভাগের রমনা জোনাল টিম।
গোয়েন্দা রমনা বিভাগ জানায়, কয়েকজন মাদক কারবারি মগবাজার চৌরাস্তায় ইয়াবা বিক্রির জন্য একটি খোলা ট্রাকসহ অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি টিম অভিযান চালায়। এ সময় মাদক কারবারিরা পালানোর চেষ্টা করলে সাইফুলকে গ্রেফতার করা হয়। পরে ট্রাকটি তল্লাশি করে ৪ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে।
সূত্র আরও জানায়, গ্রেফতারকৃতরা ঢাকা শহরসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি করতো মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রমনা মডেল থানায় মামলা রুজু হয়েছে। ওই মামলায় আজ বুধবার দুপুরে তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে রমনা থানা পুলিশ।