মানুষ পুড়েয়ে মারা বিএনপি-জামায়াতের বৈশিষ্ট্য: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ৯:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

আন্দোলনের নামে বিএনপি-জামায়াত দেশে সহিংসতা করলে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। তিনি বলেন, বিএনপি-জামায়াত ২০১৩-১৪ সালেও বাস পুড়িয়েছে, জীবন্ত মানুষের গায়ে আগুন দিয়েছে। তাদের বৈশিষ্ট্যই হচ্ছে মানুষকে পুড়িয়ে মারা। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার্ন ইউনিট তৈরি করে আগুনে হতাহতদের সুচিকিৎসার ব্যবস্থা করেছেন। বিএনপি-জামায়াতের এসব সহিংসতামূলক কর্মকাণ্ড প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত আছে।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল (নির্ভীক দুর্জয়) ও সালামি মঞ্চ উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে আসাদুজ্জামান খান এসব কথা বলেন।

নারায়ণগঞ্জে মাদক ও কিশোর গ্যাংয়ের ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কিশোর অপরাধীদের সংশোধন করতে সরকার সামাজিকভাবে নানা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। মাদক নিয়ন্ত্রণে কোস্টগার্ড ও বিজিবিকে আরও শক্তিশালী এবং সুসংগঠিত করা হয়েছে। তাদের কার্যক্রম জোরদার করা হয়েছে নৌপথ ও সীমান্ত এলাকাগুলোতে।

এ সময় উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক, জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল প্রমুখ।

পরে জেলা পুলিশ লাইন্সে আয়োজিত কমিউনিটি পুলিশ সমাবেশে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী।