মোটরসাইকেলে পা বেঁধে টেনেহিঁচড়ে ঘোরানো হলো গ্রাম

প্রকাশিত: ১২:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২৪

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের উত্তর প্রদেশের নয়ডাতে এক ব্যক্তিকে ছুরিকাঘাত ও মোটরসাইকেলের সঙ্গে বেঁধে টেনেহিঁচড়ে হত্যা করেছে দুই যুবক।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি রোববার (২১ জানুয়ারি) এক প্রতিবেদনে জানিয়েছে, গতকাল সন্ধ্যায় এ ঘটনা ঘটে। হত্যাকারী ওই দুই যুবকের নাম অনুজ এবং নিতিন। তারা সম্পর্কে চাচাত ভাই। যে ব্যক্তিকে হত্যা করা হয়েছে তার নাম মেহেদি হাসান।

পুলিশ জানিয়েছে, অনুজ এবং নিতিনের সঙ্গে নিহত মেহেদি হাসানের গতকাল সন্ধ্যায় কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে মেহেদিকে তারা ছুরিকাঘাত করেন। ছুরি দিয়ে আহত করার পর একটি দড়ি দিয়ে মোটরসাইকেলের সঙ্গে মেহেদির পা বেঁধে গ্রামের ভেতর দিয়ে প্রায় এক কিলোমিটার রাস্তা টেনেহিঁচড়ে নিয়ে যায় তারা।

হত্যাকারী যুবকরা পুলিশকে জানিয়েছেন, ২০১৮ সালে অনুজের বাবার ওপর হামলা চালিয়েছিলেন মেহেদি হাসান। তারা ওই হামলার প্রতিশোধ নিতে চেয়েছিলেন। আর প্রতিশোধের অংশ হিসেবেই তার ওপর এমন নির্মমতা চালিয়েছে তারা।

হত্যাকারীরা আত্মসমর্পণ করার পর মেহেদি হাসানকে চিকিৎসার জন্য দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হত্যায় ব্যবহৃত অস্ত্র/ছুরি উদ্ধারে যাওয়ার সময় অনুজ এবং নিতিন পুলিশের ওপর হামলা চালানোর চেষ্টা চালায়। তখন আত্মরক্ষার্থে তাদের লক্ষ্য করে গুলি ছোড়া হয় বলে জানিয়েছে এনডিটিভি। পুলিশের গুলিতে তারা আহত হয়েছে।পুলিশ জানিয়েছে, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এখন আসল কারণ উদঘাটনে তদন্ত চলছে।