যাত্রাবাড়ীতে কাভার্ডভ্যান ভর্তি ১০০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

প্রকাশিত: ৪:৪৬ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২৩

সাইফুল ইসলাম:

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ১০০ কেজি গাঁজা ও কাভার্ডভ্যানসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-তেজগাঁও বিভাগ। গ্রেফতারকৃতরা হলো- মো. আব্দুল মজিদ ও মো. কালু মিয়া। আজ শুক্রবার (১১ আগস্ট) সকালে নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন অভিযানের নেতৃত্ব দেওয়া অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আনিচ উদ্দীন।

তিনি জানান, গতকাল বৃহস্পতিবার (১০ আগস্ট) বিকেল সাড়ে ৪টায় গোপন সংবাদে যাত্রাবাড়ীর শনির আখড়া এলাকায় অভিযান চালায় গোয়েন্দা-তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিম। এসময় ২ মাদক কারবারিকে ১০০ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।

এডিসি মো. আনিচ উদ্দীন জানান, যাত্রাবাড়ীর শনির আখড়ার দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজের সামনে কয়েকজন লোক গাঁজা বিক্রির উদ্দেশ্যে কাভার্ডভ্যানসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে উক্ত  জায়গায় অভিযান চালানো হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে কাভার্ডভ্যান নিয়ে পালানোর সময় মজিদ ও কালুকে গ্রেফতার করা হয়। পরে কাভার্ডভ্যান তল্লাশি করে ১০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত হওয়ায় কাভার্ডভ্যানটিও জব্দ করা হয়।

গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে বিক্রির জন্য এখানে এসেছিল স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা রুজু হয়েছে। আজ শুক্রবার দুপুরের দিকে  তাদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান এডিসি মো. আনিচ উদ্দীন।