যাত্রাবাড়ীর দোকান থেকে কিশোরী-যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:
রাজধানীর যাত্রাবাড়ীর কোনোপাড়ায় একটি দোকানের ভেতর থেকে অজ্ঞাতনামা এক কিশোরী (১৪) ও এক যুবকের (২৬) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (২৪ নভেম্বর) সকাল ১০টার দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। একই সঙ্গে ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে বিয়ারের ক্যান। তবে নিহত দুজনের নাম-পরিচয় এখনো জানা যায়নি। ময়নাতদন্তের জন্য পুলিশ তাদের লাশ মর্গে পাঠিয়েছে।

যাত্রাবাড়ী থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. মহাসিন জানান, কোনাপাড়ার ধার্মিকপাড়া বটতলা এলাকায় বন্ধন এন্টারপ্রাইজ নামে একটি দোকানের ভেতর থেকে কিশোরী ও যুবক মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয় মরদেহ।

এসআই বলেন, নিহতদের পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে একটি বিয়ারের ক্যান জব্দ করা হয়েছে। আমাদের ধারণা, অতিরিক্ত বিয়ার সেবনে তারা অসুস্থ হয়ে মারা গেছেন। এ ঘটনায় মাইকেল (২৬) নামে একজন অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।