যাত্রীবাহী বাসে অজ্ঞানপার্টির কবলে একব্যক্তি

প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:
রাজধানীতে যাত্রীবাহী বাসে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছেন অজ্ঞতনামা (৪০) এক ব্যক্তি। এরপর বাস হেলপার তাকে অচেতন অবস্থায় রাস্তায় নামিয়ে দেয়। পরে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করেছে। আজ সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিউজ পোস্ট বিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন শাহবাগ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আশরাফুজ্জামান।


তিনি বলেন, আজ সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে শাহবাগ থানাধীন পরীবাগ জহুরা মার্কেটের সামনে থেকে ওই ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে বিকেল সাড়ে ৫টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে তাকে পাকস্থলী ওয়াশ করিয়ে নতুন ভবনে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করানো হয়।


এসআই আশরাফুজ্জামান আরও বলেন, জহুরা মার্কেটের মার্কেটের ইনচার্জ রাকিবুল ইসলাম পুলিশকে জানায়, লাব্বাইক পরিবহনের একটি বাস থেকে হেলপার অচেতন অবস্থায় ওই ব্যক্তিকে নামিয়ে দেন। পরে পুলিশকে খবর দেওয়া হয়। এরপর তাকে অচেতন অবস্থায় ঢামেকে আনা হয়।
তিনি আরও বলেন, অচেতন ব্যক্তির নাম পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। তিনি সুস্থ হলে তার কাছে থেকে কী কী নিয়েছে তা জানা যাবে।