রাজধানীতে ডিবি পরিচয়ে অপহরণকারী ডাকাত দলের ১৬ সদস্য গ্রেফতার

প্রকাশিত: ২:৫৫ পূর্বাহ্ণ, জুলাই ১১, ২০২৩

সাইফুল ইসলাম:

ওরা সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। ওরা ডিবি পুলিশ পরিচয়ে মাইক্রোবাসে ঘুরে বেড়ায় রাজধানীর এক প্রান্ত থেকে আরেক প্রান্ত। এরপর সুযোগ বুঝে ওদের টার্গেটকৃত ব্যক্তিদের হ্যান্ডকাফ লাগিয়ে গ্রেফতারের ভয় দেখিয়ে মাইক্রোতে তুলে নিয়ে সর্বস্ব লুটে নিতে ওরা। এমন একটি চক্রের সন্ধান পেয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ডাকাতি কাজে ব্যবহৃত মাইক্রোবাসসহ দেশীয় আগ্নেয়াস্ত্র। সোমবার (১০ জুলাই) রাতে নিউজ পোস্ট বিডিকে এসব তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন।

তিনি জানান, সোমবার (১০ জুলাই) রাতে গোপন সংবাদে রাজধানীর খিলক্ষেত এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয় দানকারী  অপহরণকারী চক্রের সক্রিয় ১৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

ডিএমপির গণমাধ্যম শাখার উপ-পুলিশ কমিশনার মো. ফারুক হোসনে আরও জানান, গ্রেফতার ডাকাতদের বিষয়ে আজ মঙ্গলবার (১১ জুলাই) দুপুর আনুমানিক বারোটার দিকে ডিএমপির মিডিয়া সেন্টার সংবাদ সম্মেলন করে গণমাধ্যম কর্মীদের কাছে বিস্তারিত তুলে ধরা হবে। এ সংক্রান্তে মিডিয়া ব্রিফিং করবেন ডিএমপির গোয়েন্দা প্রধান মো. হারুন অর রশীদ। মিডিয়া কভারেজের জন্য প্রিন্ট ইলেকট্রনিক ও অনলাইন নিউজ পোর্টালের  প্রতিনিধি প্রেরণের জন্য ডিএমপির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।