রাজধানীতে নারীসহ ৪ মাদক কারবারি ডিবির হাতে ধরা

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২৩

সাইফুল ইসলাম:

রাজধানীর কাজলা এলাকায় ডিএমপির ডিবির হাতে ধরা পরেছে ৩ নারীসহ পেশাদার ৪ মাদক কারবারি।  এ সময় তাদের হেফাজত থেকে বিপুল সংখ্যক ইয়াবা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- মো: শফিকুল ইসলাম ইমরান, মোসা: ফেরদৌসী আক্তার, মোসা: এমিলি আক্তার আখি মনি ও মোসা: আসমানী। আজ শুক্রবার (২৭ অক্টোবর) দুপুরে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন অভিযানে নেতৃত্ব দেওয়া ডিএমপির গোয়েন্দা-উত্তরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. ইমরান হোসেন মোল্লা।

তিনি জানান, গতকাল বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা মহানগর এলাকায় মাদকবিরোধী অভিযান চলাকালে তথ্য আসে একটি সংঘবদ্ধ মাদকচক্র কক্সবাজার জেলা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ক্রয়-বিক্রয়ের জন্য যাত্রাবাড়ীর কাজলা ব্রিজ এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ সেখানে অভিযান চালায় ডিবির টিম। অভিযানের এক পর্যায়ে সন্ধ্যা সাড়ে ছয়টায় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তল্লাশি চালিয়ে তাদের হেফাজত থেকে  ২ হাজার ৬০০ পিস ইয়াবা উদ্ধারসহ মাদক কেনা-বেচায় ব্যবহৃত ৩টি মোবাইল সেট জব্দ করা হয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডিএমপির যাত্রাবাড়ী থানায় মামলা রুজু হয়েছে। ওই মামলায় আজ শুক্রবার (২৭ অক্টোবর) দুপুরের দিকে পুলিশ তাদের আদালতে পাঠিয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।