রাজধানীতে মাদকদ্রব্যসহ গ্রেফতার ৪১

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২৩

সাইফুল ইসলাম:
রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৪০ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া বাড্ডায় মেহেদী হাসান বুলবুল নামে পেশাদার এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিপুল সংখ্যক ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৩ আগস্ট) নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপ-পুলিশ কমিশনার মো. ফারুক হোসেন।
তিনি জানান, চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে গতকাল বুধবার (৯ আগস্ট) সকাল ৬টা থেকে আজ বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালায় সংশ্লিষ্ট এলাকার থানা ও গোয়েন্দা পুলিশের পৃথক টিম। এসময় মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৪০ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ৩ হাজার ৫৭৮ পিস ইয়াবা, ৬ গ্রাম ৫০ পুরিয়া হেরোইন, ২৯ কেজি ৭০০ গ্রাম গাঁজা, ৭৩০ পিস নেশাজাতীয় ইনজেকশন, ৮ বোতল ফেন্সিডিল ও ২০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ২৮টি মামলা রুজু করা হয়েছে। পৃথক এসব মামলায় আজ দুপুরের দিকে গ্রেফতারদের বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। মাদকবিরোধী এ অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ডিএমপির গণমাধ্যম শাখার ডিসি মো. ফারুক হোসেন।


এদিকে রাজধানীর ১০০ ফিট রোডস্থ পাঁচখোলা এলাকা থেকে ৮৫০ পিস ইয়াবাসহসহ মেহেদী হাসান বুলবুল নামে পেশাদার এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে বাড্ডা থানা পুলিশ। আজ বৃহস্পতিবার (১০ আগস্ট) সকালে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল কাইউম।
তিনি বলেন, গতকাল বুধবার (৯ আগস্ট) গোপন সংবাদে দিবাগত রাত প্রায় পৌনে ১১টার দিকে বাড্ডা থানার ১০০ ফিট রোডস্থ পাঁচখোলা এলাকায় অভিযান চালায় থানা পুলিশের একটি দল। তখন ৮৫০ পিস ইয়াবাসহ মাদক কারবারি মেহেদী হাসান বুলবুলকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে বাড্ডা থানায় মামলা রুজু হয়েছে। ওই মামলায় আজ দুপুরের দিকে তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।