রাজধানীর মার্কেটের বাথরুমে দোকান কর্মচারীর লাশ উদ্ধার

প্রকাশিত: ১২:৫৫ পূর্বাহ্ণ, আগস্ট ১২, ২০২৩

 

রাজধানীর হাতিরপুল মোতালেব প্লাজা মার্কেটের বাথরুম থেকে এক দোকান কর্মচারীর লাশ উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার সকালে লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম দুলাল ভুঁইয়া (৫২)। তিনি ওই মার্কেটের একটি মোবাইল পার্টসের দোকানে চাকরি করতেন।

শাহবাগ থানার এসআই বজলুর রহমান বলেন, দুলাল ভুঁইয়া বৃহস্পতিবার দুপুর ২টার দিকে দোকান থেকে বেরিয়ে যান। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। দোকান মালিক মশিউর রহমান ইরান তাকে সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। কিন্তু দুলাল ভুঁইয়া তার ব্যবহৃত মোবাইল ফোনটিও দোকানে রেখে যাওয়ায় তার কোনো হদিস করা যায়নি।

এসআই বলেন, শুক্রবার সকালে পরিচ্ছন্নতাকর্মী জহুরা বেগম মার্কেটের চতুর্থ তলার বাথরুম পরিষ্কার করতে যান। এ সময় একটি টয়লেটের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। ডাকাডাকি করে কারও সাড়াশব্দ মিলছিল না। তিনি মার্কেটের আশপাশের দোকানের লোকজনকে ডেকে জড়ো করেন। এরপর দরজা ভেঙে দেখা যায় বাথরুমে পড়ে আছে দুলাল ভুঁইয়ার নিথর দেহ। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

এসআই জানান, দুলাল ভুঁইয়া হার্টের রোগী ছিলেন। ধারণা করা হচ্ছে- হৃদরোগে আক্রান্ত হয়েই তার মৃত্যু হয়েছে। দুলাল ভুঁইয়ার বাড়ি মুন্সীগঞ্জ সদরের কাজী কসবা গ্রামে। তার বাবার নাম মৃত হাসেম ভুঁইয়া।