রামমন্দিরে মূর্তিকে প্রণাম করলেন কেরালার গভর্নর আরিফ মোহাম্মদ খান

প্রকাশিত: ১:৩২ অপরাহ্ণ, মে ৯, ২০২৪

আন্তর্জাতিক ডেস্ক:

ভারতের অযোধ্যার রাম মন্দির পরিদর্শন করেছেন দেশটির দক্ষিণাঞ্চলীয় রাজ্য কেরালার গভর্নর আরিফ মোহাম্মদ খান। পরিদর্শনের সময় সেখানে তিনি রামের মূর্তির সামনে মাথা ঠেকিয়ে প্রণাম করেন।

আরিফ মোহাম্মদ খানের রাম মন্দির পরিদর্শন এবং সেখানে তার প্রণামের ভিডিও ফুটেজ প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার (৯ মে) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের কেরালা রাজ্যের গভর্নর আরিফ মোহাম্মদ খান বুধবার অযোধ্যার রাম মন্দির পরিদর্শন করেছেন এবং সেখানে থাকা মূর্তির সামনে মাথা নত করে প্রণাম করেছেন।

কেরালার রাজভবন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে দেওয়া এক পোস্টে বলেছে, গভর্নর রাম মন্দির পরিদর্শনে আসেন এবং তিনি এটি ঘুরে দেখেন।

গভর্নর আরিফ মোহাম্মদ খান সাংবাদিকদের বলেন, ‘চলতি বছরের জানুয়ারি মাসে আমি দুবার অযোধ্যায় এসেছি। সেই সময়ে যা অনুভূতি ছিল, আজও একই রকম আছে। আমি বহুবার অযোধ্যায় এসেছি। এটা আমাদের জন্য শুধু আনন্দের বিষয় নয়, বরং এটা গর্বের বিষয়। অযোধ্যায় আসা এবং শ্রীরামের উপাসনা করা গর্বের বিষয়।’

এদিকে কেরালার গভর্নরের অফিসিয়াল এক্স হ্যান্ডেলে পোস্ট করা একটি ভিডিওতে, আরিফ মোহাম্মদ খানকে রাম লালার মূর্তির সামনে প্রণাম করতে দেখা যাচ্ছে। এসময় পেছনে থেকে ‘জয় শ্রী রাম’ ধ্বনি শোনা যায়।