শিশু অপহরণকারীর সন্ধান চেয়েছে পুলিশ

প্রকাশিত: ৯:০৭ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২৩

সাইফুল ইসলাম:

ছবিতে প্রদর্শিত মহিলা শিশু অপহরণ মামলার সন্দেহভাজন আসামি। তার পরিচয় ও সন্ধান চেয়েছে হাজারীবাগ থানা পুলিশ। গত ১৮ জুলাই হাজারীবাগ পার্কের পাশে নগর মাতৃসদন হাসপাতাল থেকে এই মহিলা একটি শিশুকে অপহরণ করে। বাচ্চাটার বাবার নাম বাবুল, মা এর নাম আদুরি। আজ বুধবার (২৬ জুলাই) নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন।

তিনি বলেন, এ সংক্রান্তে শিশুর পিতার অভিযোগের প্রেক্ষিতে হাজারীবাগ থানায় গত ২০ জুলাই একটি মামলা রুজু হয়। মামলা তদন্তকালে পুলিশ উক্ত স্থানে থাকা সিসিটিভিতে ধারণকৃত ভিডিও ফুটেজ ও ছবি সংগ্রহ করে। ভিডিও ফুটেজে দেখা যায় যে, একজন অজ্ঞাত মহিলা শিশুটিকে নগর মাতৃসদন হাসপাতাল থেকে অপহরণ করে কোলে করে নিয়ে যাচ্ছে।

মামলার সুষ্ঠু তদন্ত ও অপহৃত শিশু উদ্ধারের জন্য ছবিতে প্রদর্শিত মহিলার সন্ধান জানা একান্ত প্রয়োজন। যদি কেউ উক্ত মহিলার সন্ধান জেনে থাকেন তা হলে হাজারীবাগ থানার ডিউটি অফিসার (০১৩২০-০৩৯৬১১) অথবা অফিসার ইনচার্জ (০১৩২০-০৩৯৬০৪) নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন হাজারীবাগ থানার ওসি ও মামলার তদন্তকারী কর্মকর্তা।