সালমানের বিপদে নীরব শাহরুখ!

প্রকাশিত: ৩:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২৪

বিনোদন ডেস্ক:

শাহরুখপুত্র আরিয়ান খান যখন মাদক মামলায় ফেঁসে গিয়েছিলেন, তখন ছায়াসঙ্গীর মতো পাশে ছিলেন সালমান খান। অথচ সালমানের বিপদে একেবারে চুপ শাহরুখ!

লরেন্স বিষ্ণোইদের নিশানায় সালমান খান। যে কোনও ভাবেই হোক, সালমানকে হত্যা করাই তাদের মূল লক্ষ্য। হরিণ হত্যার প্রতিশোধ নিতেই এই লক্ষ্যে অনড় তারা। শুধু সালমান নয়, তার ঘনিষ্ঠরাও রয়েছেন বিষ্ণোই বাহিনীর নিশানায়।
এই বিষ্ণোইরাই এক সময় শাহরুখ খানকে সংবর্ধনা দিয়েছিলেন। ২০১৭ সালে আনুশকা শর্মার সঙ্গে ‘হ্যারি মেট সেজল’ ছবির শুটিং করছিলেন শাহরুখ। সে জন্যই রাজস্থান গিয়েছিলেন অভিনেতা। তখন রাজস্থানের বিষ্ণোই গোষ্ঠীর মানুষ বিশেষ ভাবে শাহরুখকে স্বাগত জানিয়েছিলেন। এমনকি এক শংসাপত্রের মাধ্যমে শাহরুখকে সম্মান জানিয়েছিলেন তারা। সেই ছবি এখন সামাজিক মাধ্যমে ভাইরাল।

আরো একটি ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে যেখানে দেখা যাচ্ছে পাগড়ি পরা শাহরুখের কপালে টিপ পরিয়ে বিষ্ণোই গোষ্ঠীর মহিলারা তাকে স্বাগত জানাচ্ছেন। এই ছবি ভাইরাল হতেই নেটিজেনরা নানা রকমের মন্তব্য করছেন।
সালমানের ভক্তরা এই ছবি দেখে খেপেছেন। বাবা সিদ্দিকির মৃত্যুর পরে নীরব থেকেছেন শাহরুখ। এমনকি, দীর্ঘ দিনের বন্ধু সালমানের নিরাপত্তা নিয়েও তিনি কিছু বলেননি।

আর এক ভক্ত বলেছেন, ‘এবার বোঝা যাচ্ছে, শাহরুখ কেন বাবা সিদ্দিকির শেষকৃত্যে আসেননি।’ তবে শাহরুখের ভক্তরাও চুপ নেই। তাদের কথায়, ‘শাহরুখ নিজেই অনেক সমস্যার মধ্যে রয়েছেন। তাই নতুন করে আর কোনও সমস্যায় জড়াতে চান না।’

আরেক নেটিজেনের মন্তব্য, ‘শাহরুখের মতো ব্যক্তিত্ব হয়ে উঠতে পারা সত্যি বড় ব্যাপার। কিন্তু সালমান খানের মতো বন্ধু ভাগ্য করে পেতে হয়।’