সেই খাসি নিয়ে অপেক্ষায় সাদিক অ্যাগ্রো, ফোন ধরছেন না ক্রেতা

প্রকাশিত: ২:৩৯ অপরাহ্ণ, জুন ১৯, ২০২৪

মোঃ সাইফুল ইসলাম

কোরবানির পশুর হাটে ভাইরাল হওয়া অনেক পশুর মধ্যে এবার অনলাইনে সবচেয়ে বেশি আলোচনায় এসেছে একটি খাসি। কয়েক লাখ টাকা মূল্যের সাদিক অ্যাগ্রোর সেই খাসি এবং তার ক্রেতাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা।

এদিকে ঢাকার মোহাম্মদপুরে অবস্থিত সাদিক অ্যাগ্রো জানিয়েছে, ভাইরাল হওয়া সেই খাসির জন্য এক লাখ টাকা বুকিং দিলেও নিতে আসেননি এর ক্রেতা মুশফিকুর রহমান ইফাত নামের এক যুবক। গত ১২ জুন ডেলিভারি নেওয়ার কথা থাকলেও এখন পর্যন্ত ক্রেতা ইফাতের সঙ্গে যোগাযোগ করতে পারেনি সাদিক অ্যাগ্রো কর্তৃপক্ষ।
বুধবার (১৯ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন সাদিক অ্যাগ্রোর মালিক মো. ইমরান। তিনি বলেন, ইফাত নামের এক ক্রেতা আমাদের কাছ থেকে খাসিটি ১২ লাখ টাকায় কিনে নেন। আমরা খাসিটির দাম ১৫ লাখ টাকা চেয়েছিলাম। এক লাখ টাকা বুকিং দিয়েও তিনি খাসিটি আর নিতে আসেননি। সম্পূর্ণ টাকা আমাদের পরিশোধ করে খাসিটি নেওয়ার কথা ছিল ১২ জুন। আমরা ১১ জুন রাত থেকে ওই ক্রেতার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি। কিন্তু আমরা এখন পর্যন্ত তার সঙ্গে যোগাযোগ স্থাপন করতে পারিনি। আমরা এখনো তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি। কিন্তু সে ফোন ধরছে না।
উল্লেখ্য, সাদিক অ্যাগ্রো বিটল প্রজাতির ওই খাসিটির দাম ১৫ লাখ টাকা চেয়েছিল। পরে ওই ক্রেতার সঙ্গে ১২ লাখ টাকায় বিক্রির চুক্তি হয় তাদের। তবে ‘বিশেষ একটি কারণে’ খাসিটির মূল্য ও এর ক্রেতাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সমালোচনার ‍সৃষ্টি হয়েছে।