ঈদের রাতে রেসিং: প্রাইভেটকারের ধাক্কায় দুজন নিহতের ঘটনায় মামলা

প্রকাশিত: ২:১৪ অপরাহ্ণ, জুলাই ১, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর কুর্মিটোলায় গলফ ক্লাবের সামনে ঈদের দিন রাতে প্রাইভেটকার রেসিংয়ের সময় চলন্ত মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মারাত্মক আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দুইজন। এ ঘটনায় মামলা করেছেন নিহতদের স্বজনরা। আজ শনিবার (১ জুলাই) দুপুরে মামলার বিষয়টি নিউজ পোস্ট বিডিকে নিশ্চিত করেছেন ক্যান্টনমেন্ট থানার পরিদর্শক (অপারেশন) হুমায়ুন কবির।

এর আগে গতকাল শুক্রবার (৩০ জুন) রাতে নিহত কলেজছাত্রী জান্নাতের বাবা বাহাউদ্দীন বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ঘাতক গাড়ির চালক সাইফ বিন নবীকে একমাত্র আসামি করা হয়েছে। মামলা নম্বর ১১।

এ বিষয়ে ক্যান্টনমেন্ট থানার পরিদর্শক (অপারেশন) হুমায়ুন কবির বলেন, নিহত জান্নাতের বাবা বাদী হয়ে মামলা করেছেন। শুক্রবার রাতেই মামলা গ্রহণ করা হয়েছে। মামলায় অভিযুক্ত গাড়ির চালককে আসামি করা হয়েছে। তিনি এরই মধ্যে গ্রেফতার আছেন। পাঁচদিনের রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠানো হয়েছে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গাড়িচালকের ড্রাইভিং লাইসেন্স, গাড়ির কাগজ ঠিক ছিল না। হত্যার উদ্দেশ্যে গাড়িচালক সাঈদ বিন নবী শামীমের মোটরসাইকেলে ধাক্কা দেন। এতে গাড়িতে থাকা শামীমসহ বাদীর মেয়ে জান্নাত ও নাতনি সাদিয়া ইসলাম গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ওই রাতেই জান্নাতকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা। পরদিন শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শামীম।

নিহত সবার গ্রামের বাড়ি বরগুনার বেতাগী উপজেলার বিবিচিনি এলাকায়। অভিযুক্ত গাড়িচালক সাইফ নবী লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার নাগের হাট এলাকার নুরনবীর ছেলে। ঢাকায় তেজগাঁও শিল্পাঞ্চল থানার পশ্চিম রাজাবাজার এলাকায় থাকেন তিনি।