অজ্ঞানপার্টির কবলে পড়ে সিএনজি অটোরিকশা খোয়ালেন চালকচালক

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীতে অজ্ঞানপার্টির কবলে পড়ে ভাড়ায় চালিত সিএনজি অটোরিকশা খোয়ালেন চালক মো. নূর নবী (৪৫)। পরে খবর পেয়ে রাস্তা থেকে স্বজনরা তাকে অচেতন উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা শেষে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করেন। আজ শনিবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

তিনি বলেন, অজ্ঞানপার্টির কপালে পড়া সিএনজি অটোরিকশা চালক নূর নবীর আত্মীয়-স্বজনদের কাছ থেকে আমরা যতটুকু জানতে পেরেছি তা হচ্ছে, আজ শনিবার (২ সেপ্টেম্বর) বেলা ১১টার টার দিকে উত্তরার ৪ নম্বর সেক্টর এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্বজনরা তাকে অচেতন অবস্থায উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে সেখানে ওয়ার্ডে ভর্তি করা হয়।

অচেতন ব্যক্তির ভাগিনা আনোয়ার হোসেন জানান, তার মামা সিএনজি চালিত অটোরিকশা চালক। মোহাম্মদপুর থেকে অটোরিকশা নিয়ে উত্তরা যাওয়ার সময় যাত্রী বেশে অজ্ঞানপার্টির সদস্যরা তাকে কিছু খাইয়ে সিএনজি নিয়ে যায়। উত্তরা ৪ নম্বর সেক্টর এলাকায় তাকে অচেতন অবস্থায় ফেলে রাখে। সেখানে পথচারীরা উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়। পরে আমরা খবর পেয়ে ওই হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসি। সেখানে তাকে ভর্তি করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, এখনো ওই চালকের জ্ঞান ফেরেনি। বর্তমানে তাকে ঢাকা মেডিকেলের নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে তার জরুরি প্রয়োজনে চিকিৎসার কার্যক্রম চলছে। এ বিষয়টি তাৎক্ষণিক সংশ্লিষ্ট থানা পুলিশকে অবহিত করা হয়েছে বলেও জানান পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া।