অজ্ঞানপার্টির কবলে পড়ে সর্বস্ব খোয়ালেন যুবক

প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:
রাজধানীতে অজ্ঞানপার্টির কবলে পড়ে সর্বস্ব খুইয়েছেন শাহিন ভূঁইয়া (৪০) নামে এক যুবক। প্রতারকরা তাকে নেশাদ্রব্য খাইয়ে অচেতন করে সর্বস্ব লুটে নিয়েছে। পরে খবর পেয়ে পুলিশ তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করেছে।  এ ঘটনায় পুলিশ একটি অটোরিকশা জব্দ করেছে। আজ শনিবার (৭ অক্টোবর) সন্ধ্যায় নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন ডেমরা থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) মো. মুজিবুর রহমান।

তিনি বলেন, আজ শনিবার (৭ অক্টোবর) বিকেলে ডেমরার কোনাপাড়া মজুমদার রোড এলাকায় যাত্রীবাহী একটি ব্যাটারিচালিত অটোরিকশার ভেতর এ ঘটনা ঘটে। পরে আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত ডাক্তার স্টমাক ওয়াশ দিয়ে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করে দেই। তার সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র দেখে নাম-পরিচয় পাওয়া গেছে।

এএসআই মো মুজিবুর রহমান বলেন, অজ্ঞানপার্টির কবলে পড়া শাহিন ডেমরার সারুলিয়া দক্ষিণ টেংরা এলাকার নূর মো. ভূঁইয়ার ছেলে। এ ঘটনায় ব্যাটারিচালিত অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে তার কাছ থেকে কী কী খোয়া গেছে, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তিনি সুস্থ হলে তার কাছ থেকে ঘটনার বিস্তারিত জানা সম্ভব হবে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ঘটনায় জড়িতদের চিহ্নিতকরণ ও গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।