আনোয়ারায় পুলিশ-বিএনপি সংঘর্ষে ওসি আহত

প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২৩

চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রামের আনোয়ারায় পুলিশ-বিএনপি সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন আনোয়ারা থানার ওসি সোহেল আহমেদ। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আট রাউন্ড গুলি ছোড়ে পুলিশ। আটক দুজনের নাম রুবেল ও ইমতিয়াজ। পুলিশ বলছে তারা বিএনপিকর্মী।
স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে অবরোধের সমর্থনে পটিয়া-আনোয়ারা-বাঁশখালী সড়কের চাতরী শশী কমিউনিটি সেন্টারের সামনে স্থানীয় বিএনপি ও যুবদল মিছিল বের করে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের ধাওয়া দিলে সংঘর্ষের সূত্রপাত। এ সময় কয়েকটি গাড়ি ভাঙচুর করেন বিএনপি নেতাকর্মীরা। একপর্যায়ে তাদের একটি ইটের টুকরা ওসি সোহেল আহমেদের মুখে লাগে। এতে তার মুখের ডান অংশ কেটে যায়। তিনি চোখেও আঘাত পান।
আনোয়ারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ মামুনুর রশীদ বলেন, ওসির চোখে আঘাত লেগেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
আনোয়ারা থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মহিউদ্দিন নিউজ পোস্টকে বলেন, চাতরী শশী কমিউনিটি সেন্টার এলাকায় বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা অবরোধ করে গাড়ি ভাঙচুর করেন। খবর পেয়ে ঘটনাস্থলে গেলে বিএনপির নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা করেন। এসময় আহত হন ওসি। পরে অভিযান চালিয়ে রুবেল ও ইমতিয়াজ নামে বিএনপির দুই কর্মীকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা করা হয়েছে।