আবারও পেছালো ‘পুষ্পা ২’ এর মুক্তি, হতাশ ভক্তরা

প্রকাশিত: ৪:১২ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২৪

বিনোদন ডেস্ক:

আবারও মুক্তির তারিখ পেছালো বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পুষ্পা ২’। জনপ্রিয় তেলেগু অভিনেতা আল্লু অর্জুন অভিনীত এই সিনেমাটি নিয়ে সিনেপ্রেমীদের উত্তেজনা তুঙ্গে, তবে মুক্তির তারিখ একাধিকবার পিছিয়ে যাওয়ায় ভক্তদের হতাশা বেড়েই চলেছে। প্রথমে কথা ছিল, সিনেমাটি চলতি বছরের ১৫ আগস্ট মুক্তি পাবে। কিন্তু ভিএফএক্স (ভিজ্যুয়াল এফেক্টস) কাজের জন্য সেই তারিখ পিছিয়ে যায়। পরে নতুন তারিখ নির্ধারণ করা হয় ৬ ডিসেম্বর। তবে এবার আরও একবার মুক্তির তারিখ পেছানোর সম্ভাবনা দেখা দিয়েছে।

সূত্রের মাধ্যমে জানা গেছে, ‘পুষ্পা ২’ এর মুক্তি আরও একদফা পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত আসতে পারে, এবং সেই ঘোষণা আজ বৃহস্পতিবারই প্রকাশ হতে পারে। যদিও এবার ঠিক কী কারণে মুক্তির তারিখ পেছানো হচ্ছে, তা নিয়ে নিশ্চিত কিছু জানা যায়নি। তবে সিনেমাটির কিছু অংশের শুটিং এখনও বাকি থাকায় এবং ভিএফএক্সের কাজ পুরোপুরি শেষ না হওয়ায়, মুক্তি পেছানোর সম্ভাবনা তৈরি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
‘পুষ্পা ২’ এর মুক্তির তারিখ বারবার পিছিয়ে যাওয়ার ফলে আল্লু অর্জুনের ভক্তরা প্রচণ্ড হতাশ হয়েছেন। সিনেমাটির টিজার ও প্রথম গান প্রকাশের পর ভক্তদের মধ্যে যে উত্তেজনা তৈরি হয়েছিল, তা এবার মুক্তির তারিখের বিলম্বের কারণে কিছুটা ম্লান হয়ে যাচ্ছে।

সিনেপ্রেমীরা ‘পুষ্পা’ সিরিজের প্রথম পর্ব দেখার পর থেকেই এর দ্বিতীয় পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আল্লু অর্জুন-এর দুর্দান্ত অভিনয়, রাশমিকা মান্দানা ও ফাহাদ ফাসিলের সঙ্গে তাঁর রসায়ন, এবং সুকুমারের পরিচালনা দক্ষতা এই সিনেমাটিকে আলোচনার কেন্দ্রবিন্দুতে রেখেছে।
এদিকে মুক্তির আগেই ‘পুষ্পা ২’ ইতিমধ্যে অবিশ্বাস্য কিছু রেকর্ড গড়েছে। সিনেমাটির স্যাটেলাইট ও ডিজিটাল স্বত্ব বিক্রি করা হয়েছে বিপুল অঙ্কের বিনিময়ে, যা এই সিনেমাকে ইতিমধ্যে