ইজিবাইকচালকের লুঙ্গির ভাঁজে মিলল ২ স্বর্ণের বার

প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ, জুন ৫, ২০২৪

চুয়াডাঙ্গা প্রতিনিধ:

চুয়াডাঙ্গা সীমান্তবর্তী এলাকা থেকে দুটি স্বর্ণের বারসহ কাওছার আলী (৪০) নামে এক ইজিবাইক চালককে আটক করেছে বিজিবি। বুধবার (৫ জুন) দুপুরে চুয়াডাঙ্গা-৬ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটক কাউছার আলী চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার মুন্সিপুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সীমান্তবর্তী এলাকা দিয়ে অবৈধভাবে স্বর্ণ চোরাচালান হবে এমন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে কুতুবপুর গ্রামে অভিযান পরিচালনা করে বিজিবির একটি বিশেষ টহল দল। এ সময় টহল দল একটি ইজিবাইক সীমান্তের দিকে যেতে দেখে চালককে চ্যালেঞ্জ করে। অবস্থা বেগতিক দেখে চালক পালানোর চেষ্টা করলে তাকে আটক করেন বিজিবি সদস্যরা। পরে তার শরীর তল্লাশি চালিয়ে লুঙ্গির ভাঁজে কোমরের সঙ্গে কালো স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় দুটি স্বর্ণের বার (১৯.৮৯ ভরি) উদ্ধার করা হয়।
চুয়াডাঙ্গা-৬ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান ঢাকা পোস্টকে বলেন, আটক ইজিবাইক চালককে দামুড়হুদা মডেল থানায় হস্তান্তরসহ বিজিবির পক্ষ থেকে মামলা করা হয়েছে। জব্দকৃত স্বর্ণের বারের আনুমানিক বাজারমূল্য ২৬/২৭ লাখ টাকা। সেগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।