উল্লাপাড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

প্রকাশিত: ১২:০৯ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২৪

সিরাজগঞ্জ প্রতিনিধি:

বগুড়া-পাবনা মহাসড়কের উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ী বাজারের পাশে শ্যামলী পরিবহনের একটি কোচ মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে পাশের একটি যাত্রীবাহী ইজিবাইককে ধাক্কা দেয়। বৃহস্পতিবার বেলা ১০ টার দিকে ঘটনা ঘটে।

কিন্তু মোটরসাইকেল চালক ঘটনাস্থলেই মারা যান। চালকের নাম নজরুল ইসলাম (৩৬)। তিনি সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার দুর্গাপুর গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে। এই ঘটনায় ইজিবাইকের ৩ জন যাত্রী আহত হন। এদেরকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর।
হাটিকুমরুল হাইওয়ে থানার উপ পরিদর্শক মোঃ শফি জানান, শ্যামলী পরিবহনের কোচটি ঢাকার দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে বিপরীত দিক থেকে নজরুল ইসলাম নামের এক ব্যক্তি মোটরসাইকেল নিয়ে আসছিলেন। তাকে বাঁচানোর জন্য কোচের চালক কোচটি হার্ড ব্রেক করলেও মোটরসাইকেলের চালককে বাঁচানো সম্ভব হয়নি। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপর দিকে কোচটি নিয়ন্ত্রন হারিয়ে পাশের যাত্রীবাহী একটি ইজিবাইককে ধাক্কা দিয়ে রাস্তার পার্শ্ববর্তী একটি টিনের ঘরের সঙ্গে গিয়ে লাগে। এই ঘটনায় ইজিবাইকের তিন যাত্রী আহত হয়। এদের মধ্যে ২ জনের অবস্থা গুরুতর। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার পর শাহজাদপুর ফায়ার সার্ভিসের কর্মী, হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ ও স্থানীয় লোকজন দুর্ঘটনাকবলিত যাত্রীদেরকে উদ্ধার করেন।