একটা ভোট কে দিয়েছেন, তাকে খুঁজছেন প্রার্থী

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০২৪

বিনোদন ডেস্ক রিপোর্টঃ 

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে লড়েছেন অভিনেতা শ্রাবণ শাহ। যেখানে তার প্রতিদ্বন্দী ছিলেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও চিত্রনায়িকা নিপুণ।নির্বাচনে এই দুই হেভিওয়েট প্রার্থীর বিপরীতে মাত্র ১টি ভোট পেয়েছেন শ্রাবণ। সেটাও নাকি নিজের নয়। কারণ এই অভিনেতার দাবি, নিজের ভোটটি তিনি ডিপজলকে দিয়েছেন।

তাহলে প্রশ্ন উঠেছে, শ্রাবণকে সেই একটি ভোট কে দিয়েছে? এই প্রশ্ন অভিনেতার নিজেরও। যে কারণে কে তাকে ভালোবেসে ভোটটি দিয়েছেন তাকে খুঁজছেন তিনি।ফেসবুকে পোস্ট দেওয়াকে কেন্দ্র করে শিল্পী সমিতির ভোটাধিকার হারিয়েছিলেন শ্রাবণ। এমন অভিযোগ তুলে ক্ষোভ ঝেড়েছিলেন তিনি। যাচাই-বাচাই শেষে অবশ্য শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পান। ভোটাধিকার ফিরে পাওয়ার পর শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী হওয়ার ঘোষণা দেন।

অভিনেতা বলেন, প্রতিবাদস্বরূপ নিপুণের বিপরীতে ভোটে দাঁড়িয়েছি। জয়ী হওয়ার জন্য নয়। আমার নিজের ভোটটাও মনোয়ার হোসেন ডিপজলকে দিয়েছি।শ্রাবণ শাহর ঘনিষ্টজন অভিনেত্রী নাসরিন আক্তার তার মনোনয়নপত্রের প্রস্তাবক ছিলেন। অন্যদিকে নৃত্যপরিচালক নুহরাজ সমর্থক ছিলেন। তারাও তাকে ভোট দেননি বলে দাবি শ্রাবণ শাহর। এই অভিনেতা বলেন, আমি প্রস্তাবক ও সর্মথককারীদেরও আমাকে ভোট দিতে নিষেধ করেছি। আমি কোনো প্রচার করিনি।

শ্রাবণ বলেন, আমার সব পরিচিতদের বলে দিয়েছিলাম যে আমাকে যেন ভোট না দেয়, কারণ ভোট নষ্ট করে তো লাভ নেই। তারপরেও কে যেন আমাকে একটা ভোট দিয়েছে, আমি সে মানুষটাকেই খুঁজছি।শুক্রবার (১৯ এপ্রিল) দিনব্যাপী শিল্পী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। শনিবার (২০ এপ্রিল) সকাল ৭টার দিকে নির্বাচনের ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু। তার ঘোষিত ফল থেকে জানা যায়, শ্রাবণ মাত্র একটি ভোট পেয়েছেন। চলচ্চিত্র শিল্পী সমিতির ইতিহাসে এই প্রথম কোনো প্রার্থী মাত্র এক ভোটে পেলেন।