একুশ লাখ টাকা আত্মসাতের অভিযোগে গ্রেফতার ২

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, জুন ২১, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর মুগদা এলাকায় ২১ লক্ষাধিক টাকা আত্মসাতের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে ডিএমপির মুগদা থানা পুলিশ। এসময় তাদের নিকট থেকে ১৯ লক্ষ ২৭ হাজার টাকা উদ্ধার করা হয়। এরা হলো- মো. রাসেল মিয়া ও মো. সজিব। আজ বুধবার (২১ জুন) দুপুরে নিউজ পোস্ট বিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন মুগদা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জামাল উদ্দিন মীর।
তিনি বলেন, গতকাল মঙ্গলবার (২০ জুন) রাতে ঢাকা জেলার সাভার থানায় ও গাজীপুর সদর থানায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
ওসি জামাল উদ্দিন মীর বলেন, গত ১৮ জুন দুপুর সাড়ে ১১টার দিকে মামলার বাদী মাসুম পারভেজ তার বোনের ব্যবসার ২১ লক্ষ ৪৬ হাজার টাকা মতিঝিলে ব্যাংক থেকে উঠিয়ে বাসায় নিয়ে আসার জন্য বোনের ড্রাইভার রাসেলকে প্রাইভেটকারসহ পাঠান। রাসেল ব্যাংক থেকে টাকা গ্রহণ করে পারভেজকে জানায় সে টাকা বুঝে পেয়েছে। পারভেজ গ্রেফতারকৃত রাসেলকে টাকাগুলো বাসায় তার মায়ের নিকট দিয়ে আসতে বলে। দীর্ঘসময় পর রাসেল তার মায়ের নিকট টাকা পৌঁছে না দেওয়ায় মোবাইলে যোগাযোগ করলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। রাসেল বাসার গ্যারেজে প্রাইভেটকার রেখে অপর সহযোগী সজিবের সহায়তায় টাকা নিয়ে পালিয়ে যায়।
মুগদা থানার ওসি বলেন, এ ঘটনায় মুগদা থানায় মামলা রুজুর পর মুগদা থানা পুলিশ তদন্ত শুরু করে। তদন্তকালে তথ্য প্রযুক্তি সহায়তায় ঢাকা জেলার সাভার থানার হেমায়েতপুর ও গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানা এলাকায় অভিযান চালিয়ে ১৯ লক্ষ ২৭ হাজার টাকাসহ রাসেল ও সজিবকে গ্রেফতার করা হয়। আজ দুপুরের দিকে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান মুগদা থানার ওসি।