এডিসি জ্যোতির্ময় সরকারের মৃত্যুতে আইজিপি-ডিএমপি কমিশনারের শোক

প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ, জানুয়ারি ৫, ২০২৪

সাইফুল ইসলাম:

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) জ্যোতির্ময় সরকার মারা গেছেন। তিনি বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যা সাতটায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৪১ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

জ্যোতির্ময় সরকার ১৯৮২ সালের ১২ ডিসেম্বর সুনামগঞ্জ জেলার ধর্মপাশা থানাধীন মধ্যনগর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ৩০তম বিসিএস পরীক্ষার মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।

জ্যোতির্ময় সরকারের অন্তোষ্টিক্রিয়া বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় রাজারবাগ পুলিশ লাইনসে শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এসময় পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, মরহুমের সহকর্মী, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, পুলিশ সদস্য এবং মরহুমের আত্মীয়-স্বজন অংশগ্রহণ করেন।

আইজিপি জ্যোতির্ময় সরকারের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে ডিএমপি কমিশনার হাবিবুর রহমান এবং ৩০তম বিসিএস পুলিশ ব্যাচের কর্মকর্তারা ফুল দিয়ে শ্রদ্ধা জানান। একটি সুসজ্জিত পুলিশ দল ফিউনারেল গার্ড প্রদান করেন।

আইজিপি ও ডিএমপি কমিশনারের শোকঃ
আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন এবং ডিএমপি কমিশনার হাবিবুর রহমান এডিসি জ্যোতির্ময় সরকারের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আইজিপি ও ডিএমপি কমিশনার জ্যোতির্ময় সরকারের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।