এবার ডিবি কার্যালয়ে দুপুরের খাবার খেলেন হিরো আলম

প্রকাশিত: ৬:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২৩

সাইফুল ইসলাম:
এবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে দুপুরের খাবার খেলেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল ইসলাম ওরফে হিরো আলম। আজ বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে দুই সহযোগীসহ রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে প্রবেশ করেন তিনি।

এরপর তাকে হত্যার হুমকির অভিযোগ নিয়ে ডিবির কর্মকর্তাদের সঙ্গে পরামর্শ করেন। ডিবিপ্রধান মো. হারুন অর রশীদের সঙ্গেও দেখা করেন হিরো আলম।


এর আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, এমপি হতে এবার আমি দল থেকে নির্বাচন করবো। কোন দল থেকে নির্বাচন করবো সেটা আগে আমি বলিনি। আমার অনেক দিনের সংগ্রাম-লড়াই ছিল জনগণের জন্য। এবার আমি এমপি নির্বাচন করবো। প্রধানমন্ত্রী যদি মনে করেন হিরো আলমকে নৌকা দেবেন (আওয়ামী লীগের মনোনয়ন), তাহলে অবশ্যই আমি ভোট করবো।


কোন আসন থেকে মনোনয়ন চান জানতে চাইলে হিরো আলম বলেন, বগুড়া-৬ আসন থেকে ভোট করবো। আওয়ামী লীগ যদি বলে দল থেকে নির্বাচন করতে করবো। বিএনপিও যদি দল থেকে বলে ভোট করো, আমি ভোট করবো। তবে প্রধানমন্ত্রী যদি নৌকা দেন, অবশ্যই আমি নৌকায় ভোট করতে চাই।
আওয়ামী লীগের মনোনয়ন চান কি না- এমন প্রশ্নে হিরো আলম বলেন, আমি চাইবো কেন? প্রধানমন্ত্রী যদি নৌকা দেন আমি অবশ্যই ভোট করবো।