এবার দুই বাসের সংঘর্ষে নারীর হাত বিচ্ছিন্ন

প্রকাশিত: ১১:০০ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২৩

রাজবাড়ী প্রতিনিধি:
এবার রাজবাড়ী সদর উপজেলার কল্যাণপুরে দুই বাসের সংঘর্ষে এক নারীর হাত বিচ্ছিন্ন হয়েছে। এ সময় আরও অন্তত ১৪ জন আহত হয়েছেন। আহতরা হলেন- কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়ণপুর গ্রামের আনসার বিশ্বাসের মেয়ে ঢাকার সাভারের পোশাককর্মী সাহিদা বেগম (৩০), আল্লার দরগার মাসুদ রানা (৪৫), দৌলতপুরের মোজাম্মেল হোসেনের ছেলে ইমরান হোসেন (৩৫), তার স্ত্রী রেশমা (৩০), একই গ্রামের ইউসুফের স্ত্রী জুলেখা (৫৫)। এদের মধ্যে থেকে পোশাককর্মী সাহিদা বেগমের ডান হাত বিচ্ছিন্ন হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, আজ মঙ্গলবার (৪ জুলাই) বিকেল ৩টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে। ঘটনার সময় কুষ্টিয়া থেকে ছেড়ে আসা পদ্মা-গড়াই বাসটি দৌলতদিয়া যাচ্ছিল। এ সময় অপরদিক থেকে আসা রোজিনা পরিবহনের সঙ্গে ওই বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অন্তত ১৫ জন যাত্রী আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শারমিন জাহান বিষয়টি নিশ্চিত করে নিউজ পোস্ট বিডিকে বলেন, বাস দুর্ঘটনায় হাসপাতালে পাঁচজন রোগীকে ভর্তি করানো হয়েছে। এদের মধ্যে একজনের ডান হাত বিচ্ছিন্ন হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহলাদিপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) তরিকুল ইসলাম নিউজ পোস্ট বিডিকে বলেন, দুই বাসের সংঘর্ষের পর স্থানীয়রা সড়ক অবরোধ করে। পরে তাদের সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। বাস দুটি জব্দ করা হলেও চালকরা পালিয়ে গেছেন।