এবার হিরো আলমকে মেরে বুড়িগঙ্গায় ভাসিয়ে দেয়ার হুমকিতে থানায় জেডি

প্রকাশিত: ৪:১৫ পূর্বাহ্ণ, জুলাই ২৫, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:

সাম্প্রতিক সময়ে বিভিন্ন কর্মকাণ্ডের ঘটনায় বহুল আলোচিত ইউটিউবার ও ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে সাতদিনের মধ্যে প্রাণে মেরে বুড়িগঙ্গা নদীতে ফেলে ভাসিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন হিরো আলম। সোমবার (২৪ জুলাই) রাতে হিরো আলম হাতিরঝিল থানায় উপস্থিত হয়ে জিডি করেন। গভীর রাতে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আওলাদ হোসেন।

তিনি বলেন, একটি নম্বর থেকে ফোন করে হিরো আলমকে অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রাণে মেরে বুড়িগঙ্গা নদীতে ফেলে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় তিনি জিডি করেছেন। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

হিরো আলম জিডিতে লিখেছেন, সোমবার রাতে তার মোবাইল ফোনে অজ্ঞাত একটি নম্বর থেকে কল আসে। এরপর তাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ দেখে নেওয়ার জন্য হুমকি দেওয়া হয়। হিরো আলম তাকে গালিগালাজ করতে নিষেধ করলে আগামী সাতদিনের মধ্যে তাকে প্রাণে মেরে বুড়িগঙ্গা নদীতে ফেলে দেওয়ার হুমকি দেওয়া হয়। এর ফলে এ ঘটনায় শঙ্কিত হয়ে সাধারণ ডায়েরি করেছেন হিরো আলম।