এমপি দোলনের গাড়িতে হামলা, মৎস্যজীবী লীগ নেতা আহত

প্রকাশিত: ১২:৩৪ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২৪

জেলা প্রতিনিধি,সাতক্ষীরাঃ 

সাতক্ষীরা-৪ আসনের (শ্যামনগর ও কালীগঞ্জের একাংশ) সংসদ সদস্য এস এম আতাউল হক দোলনের গাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা। তাদের ছোড়া ইটের আঘাতে আহত হয়েছেন শ্যামনগর উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক মেহেদী হাসান মারুফ। ঘটনাস্থল থেকে বাবু নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে শ্যামনগরের সোনারমোড় এলাকায় এ ঘটনা ঘটে।আহত মারুফকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আটক বাবু পার্শ্ববর্তী কালীগঞ্জ উপজেলার হুগলি গ্রামের আব্দুল হান্নান গাজীর ছেলে।

এমপি দোলনের ব্যক্তিগত সহকারী এস এম নুরুজ্জামান টুটুল জানান, তারা উপজেলা সদর থেকে গোমানতলী গ্রামের বাড়িতে ফিরছিলেন। রাত ৯টার দিকে গোডাউনমোড় এলাকা অতিক্রমকালে এমপির গাড়ি লক্ষ্য করে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কয়েক যুবক ইট ছোড়ে। এ সময় গাড়ির বাঁ পাশের কাচ ভেদ করে বড় একটি ইট মাঝের আসনে বসা মারুফ হোসেনের বুকে লাগে। হামলার শিকার গাড়িতে সংসদ সদস্যও রওনা হয়েছিলেন। তবে পথে ওষুধ কেনার জন্য তিনি নেমে মোটরসাইকেলে নকিপুর বাজারে যান।

আহত মারুফ হোসেন জানান, ইট ছুড়ে তিন যুবক দৌড়ে সোনারমোড়ের দিকে পালিয়ে যায়। এমপির ওপর পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়েছে।এমপি দোলন বলেন, ওই সড়কে মেরামত কাজ চলছে। এ কারণে ঘোরানোর সুযোগ না থাকায় তিনি গাড়ি থেকে নেমে মোটরসাইকেল নিয়ে ওষুধ কিনতে যান।শ্যামনগর থানার ওসি আবুল কালাম আজাদ জানান, তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনায় জড়িত বাবু নামে এক যুবককে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদে হামলার উদ্দেশ্যসহ সহযোগীদের নাম-পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।