কাফরুলে ৩০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২৩

সাইফুল ইসলাম:
রাজধানীতে নারীসহ পেশাদার ৩ মাদক ব্যবসায়ী পুলিশের হাতে ধরা পড়েছে। এ সময় তাদের হেফাজত থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়েছে। এরা হলেন- আরাফাত হাসান কাউছার, মোঃ মোবারক হাওলাদার ও রেহেনা বেগম। আজ রোববার (১৫ অক্টোবর) দুপুরে নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন কাফরুল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফারুকুল আলম।


তিনি বলেন, গতকাল শনিবার (১৪ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে ডিউটিকালীন কাফরুল থানা পুলিশের একটি দল গোপন সংবাদে জানতে পারে- কতিপয় মাদক ব্যবসায়ী কাফরুলের মিরপুর-১৩ এলাকার সূর্যের হাসি ক্লিনিকের সামনে মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে বিষয়টি নিশ্চিত হয়ে ঘটনাস্থলে অভিযান চালায় পুলিশ। তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করলে নারীসহ ৩ মাদক ব্যবসায়ী পুলিশের হাতে ধরা পড়ে যায়। এ সময় তাদের হেফাজত থেকে ৩০ কেজি গাঁজা ও গাঁজা বিক্রিতে ব্যবহৃত ১টি মোবাইল সেটসহ উদ্ধারমূলে জব্দ গ্রেফতার করা হয়।
ওসি মো. ফারুকুল আলম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। তারা জানিয়েছেন দেশের বিভিন্ন এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে কাফরুল থানা এলাকাসহ ঢাকা শহরের বিভিন্ন স্থানে বিক্রি করতো। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কাফরুল থানায় মামলা রুজু হয়েছে। ওই মামলায় আজ রোববার দুপুরের দিকে তাদের ৩ জনকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। গ্রেফতারকৃত আরাফাতের বিরুদ্ধে ইতোপূর্বে ডিএমপির কদমতলী ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানায় এবং রেহেনার বিরুদ্ধে ডিএমপির লালবাগ থানায় মামলা বলেও জানিয়েছেন কাফরুল থানার ওসি মো. ফারুকুল আলম।