কাবাডি ফেডারেশনের অফিস ইনচার্জ ইমরানের মৃত্যুতে আইজিপির শোক

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, জুলাই ২, ২০২৩

ক্রীড়া প্রতিবেদক:

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের অফিস ইনচার্জ মো. ইমরান হোসেন  গত শুক্রবার (৩০ জুন) দিবাগত রাত সোয়া ১২ টায় রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি কিডনি জটিলতাসহ নানা রোগে ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৫৭ বছর।
মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র, তিন কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ রোববার (২ জুলাই) বিষয়টি নিউজ পোস্ট বিডিকে নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসনে।

তিনি বলেন, মরহুমের নামাজে জানাজা গতকাল শনিবার (০১ জুলাই) রাত নয়টায় তার গ্রামের বাড়ি গাজীপুর জেলার কালিগঞ্জ থানার দোলন বাজারের সৈয়দপুর গ্রামে অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম (বার), পিপিএম মো. ইমরান হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এক শোকবার্তায় আইজিপি বলেন, মরহুম মো. ইমরান হোসেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের একজন সৎ ও দক্ষ কর্মী ছিলেন। তিনি বাংলাদেশের জাতীয় খেলা কাবাডিকে সারাদেশে ছড়িয়ে দেয়ার ক্ষেত্রে নিবেদিত প্রাণ কর্মী হিসেবে অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। তার মতো একজন দক্ষ কর্মীর মৃত্যুতে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের অপূরণীয় ক্ষতি হয়েছে।

আইজিপি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।