কাভার্ডভ্যানে গাঁজার বড় চালানসহ গ্রেফতার ১

প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২৩

সাইফুল ইসলাম:
রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় গাঁজার একটি বড় চালানসহ মো. সালু মিয়া নামে পেশাদার এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে। আজ মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেলে নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন অভিযানের নেতৃত্ব দেওয়া সহকারী পুলিশ কমিশনার (এসি) এম. রাকিবুল হাসান ভূঁঞা।


তিনি বলেন, গতকাল রোববার (৪ ডিসেম্বর) রাতে গোয়েন্দা-তেজগাঁও বিভাগের একটি দল গোপন সংবাদে জানতে পারে- তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকার তেজগাঁওয়ের মিনি ট্রাক স্ট্যান্ডে কয়েকজন মাদক কারবারী গাঁজা বিক্রির জন্য কার্ভাডভ্যানসহ অবস্থান করছে। এমন সংবাদে তাদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে তাৎক্ষণিক উক্ত স্থানে সঙ্গীয় ফোর্সসহ সু-কৌশলে অভিযান পরিচালনা করে কার্ভাডভ্যানটি আটক করা হয়। এ সময় কাভার্ডভ্যানের ড্রাইভার সালুকে গ্রেফতার করা হয়। পরে কার্ভাডভ্যানটি তল্লাশি করে ১৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত হওয়ায় কার্ভাডভ্যানটিও জব্দ করা হয়।

ডিবির এসি এম. রাকিবুল হাসান ভূঁঞা আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত সালু পুলিশকে জানিয়েছে, সে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে এসব গাঁজা সংগ্রহ করে ঢাকা মহানগরের কাওরান বাজার ও তেজগাঁও শিল্পাঞ্চল এলাকাসহ বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল। এ ঘটনায় ডিএমপির তেজগাঁও শিল্পাঞ্চল থানার মামলায় গ্রেফতারকৃতকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।